সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও বাজারের প্রবীণ ব্যবসায়ী মধু সওদাগরের মৃত্যু : জানাযা সম্পন্ন

ঈদগাঁও বাজারের প্রবীণ ব্যবসায়ী মধু সওদাগরের মৃত্যু : জানাযা সম্পন্ন

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারের প্রবীণ ব্যবসায়ী এবং ব্যবসায়ী নেতা মমতাজুল হক প্রকাশ মধু সওদাগর ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ৭ জুন দিবাগত রাত দুইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভোগছিলেন বলে জানা গেছে।

মধু সওদাগরের ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তার প্রথম নামাজে জানাজা শনিবার (৮ জুন) বেলা ২টায় ঈদগাঁও হাইস্কুল মাঠ এবং বিকাল ৩ টায় তারই নিজ এলাকা ইসলামাবাদ পাহাঁশিয়া খালী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে ২য় জানাজা অনুষ্ঠিত হয়।

তার প্রথম নামাজে জানাজা ৮ জুন বেলা দুইটায় ঈদগাঁও হাইস্কুল মাঠ অনুষ্টিত হয়েছে। বিপুল সংখ্যক শোকার্ত মানুষের ঢল নামে। জানায়ায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ঈদগাঁও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব হাফেজ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জসিম উল্লাহ মিয়াজী মরহুমের মেজ ছেলে সাইমুম।

এতে অংশ নেন, সদর আ,লীগ উপদেষ্টা মাষ্টার নুরুল আজিম, ঈদগাঁও আ,লীগের সভাপতি সোহেল জাহান চৌধুরী, সাবেক চেয়ারম্যান অছিউর রহমান, ঈদগাঁও চেয়ারম্যান ছৈয়দ আলম, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক শওকত আলম, সাবেক সাধারণ সম্পাদক এড: সাহাব উদ্দিন, সদর যুবলীগ সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, পোকখালী আ,লীগ সভাপতি মোজাহের আহমদ, ঈদগাঁও আ,লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ, গণমাধ্যমকর্মী রেজাউল করিম, এম আবুহেনা সাগরসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ। মরহুম মধু সওদাগর ব্যবসায়ী রাসেদুল হক চৌধুরী রিয়াদ এর শশুর। একইদিন বিকাল তিনটায় তার নিজ এলাকা ইসলামাবাদ পাহাঁশিয়াখালী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন করেন ঈদগাঁও রিপোটাস সোসাইটির সাবেক সভাপতি এম আবু হেনা সাগর।

উল্লেখ্য যে, দীর্ঘ বছর ধরে ঈদগাঁও বাজারে সুনামের সাথে ব্যবসা করে গেছেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/