সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড়-ঈদগাঁও সড়কে দুই যাত্রী অপহরণ : একজন উদ্ধার

ঈদগড়-ঈদগাঁও সড়কে দুই যাত্রী অপহরণ : একজন উদ্ধার

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

রামুর ক্রাইম পয়েন্ট এলাকা ঈদগড়- ঈদগাঁও সড়কে ফের অপহরণের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। তবে একজনকে উদ্বার করছে পুলিশ। পহেলা মার্চ রাত আনুমানিক দশটার দিকে পানেরছড়া ঢালায় কয়েকজন মুখোশধারী দু্র্বৃত্তরা ঈদগড়মুখী একটি সিএনজিকে ব্যারিকেড দিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র কেড়ে নেয়, পরে দুইজন যাত্রীকে অপহরন করে নিয়ে যায় বলে জানা গেছে।

অপহরণের কবলে পড়া যাত্রী মোহাম্মদ রবিউলের মতে, ঐদিন রাত সাড়ে নয়টার দিকে ঈদগাঁও থেকে সিএনজি গাড়ী করে ৫ জন যাত্রী ঈদগড়ের উদ্দেশে রওনা দিলে পানেরছড়া ঢালায় পৌছলে পূর্বে থেকে উৎপেতে থাকা ডাকাত দলের সদস্যরা যাত্রীদের জিম্মি করে টাকা পয়সা ও মোবাইল নিয়ে যাওয়ার সময় দুইজন যাত্রীকে অপহরণ করে পাহাড়ের দিকে নিয়ে যায়। অপহৃত দুজনের মধ্য একজন ঈদগড় বড়বিল এলাকার মোঃ লেদু বলে জানা যায়। অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে ঈদগড় আর আর পুলিশ ক্যাম্পের এএসআই মুর্শেদ আমাদের ককসবাজারকে উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরনের পরপরই অভিযান পরিচালনা করে ভোমরিয়াঘোনা নামক এলাকা থেকে অপহৃত লেদুকে উদ্ধার করা সম্ভব হলেও অন্য আরেক জনকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

উল্লেখ্য যে, বেশ কদিন ধরে এ সড়কে অপহরন ও ডাকাতির মত অপরাদ অপকর্ম বন্ধ থাকলেও আবারো এ ধরনের হীন কর্মকান্ড সংগঠিত হওয়ায় জনমনে ফের আতংক বিরাজ করছে। তবে এসব চিহ্নিত পয়েন্টে পুলিশী টহল জোরদারের দাবী জানান সচেতন এলাকাবাসী।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/