সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের উদ্যোগে এলাকার গরীব-অসহায় ৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের উদ্যোগে এলাকার গরীব-অসহায় ৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

কামাল শিশির; রামু :

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের উদ্যোগে এলাকার গরীব-অসহায় ৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে ৪ এপ্রিল বিকাল ৩টায় ঈদগড় বাজার এবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক কামাল শিশিরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাংবাদিক এমএইচ আরমানের পরিচালনায় সহ সভাপতি ইব্রাহীম খলিলের সঞ্চালনায় উক্ত ত্রাণ বিতরণ হয়।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো। বিশেষ অতিথি ছিলেন পুলিশ ক্যাম্প আইসি জসিম উদ্দন, উপদেষ্টা মাষ্টার বদরুদ্দিন,মনিরুল ইসলাম মনির।

সাংগঠনিক সম্পাদক মোঃ ইউছুপ, সহ-সাধারণ সম্পাদক আবদু রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার সজল শর্মা, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান ও সদস্য ওমর শরীফসহ অন্যান্যরা জন প্রতি ৫ কেজি চাউল, ১কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১টি তৈলের বোতল, ১প্যাকেট লবণ, ১টি সাবান ও ২টি খাওয়ার স্যালাইন তথা ত্রাণের প্যাকেট গুলো বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যানসহ অতিথি এবং নেতৃবৃন্দরা করোনা ভাইরাসের ভয়ংকর প্রবণতা রোধে সরকারের আদেশ, নির্দেশ ও আইন মানার জন্য সকলকে জানান। পাশাপাশি বাড়ীতে থাকার জন্য, সুস্থ্য ও নিরাপদ থাকার জন্য সব সময় হাত ধোয়া, মাস্ক ব্যবহারসহ নিয়ম মেনে চলার অনুরোধ জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/