সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / উখিয়ায় এক ব্যবসায়ীকে অপহরণ : ৬ ঘন্টা পর মুক্তিপণ দিয়ে উদ্ধার

উখিয়ায় এক ব্যবসায়ীকে অপহরণ : ৬ ঘন্টা পর মুক্তিপণ দিয়ে উদ্ধার

Ahota - Rafiq Uhkiya 08.05.16 news 1pic f1

রফিক মাহামুদ; কোটবাজার :

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কোটবাজার ষ্টেশন হতে আবুল বশর কোম্পানী নামক এক পরিবহন ব্যবসায়ীকে প্রকাশ্যে অপহরণ করেছে দুবৃর্ত্তরা। অপহরণের ৬ ঘন্টা পর মুক্তিপণ দিয়ে মুমুর্ষূ অবস্থায় অপহৃতকে কক্সবাজারের বিসিক এলাকার আস্তানা থেকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি কোটবাজার অরজিন হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের হ্যাডম্যান মীর আহম্মদের পুত্র আবুল বশর কোম্পানী (৩৫)কে রবিবার সকাল ১১টার দিকে ব্যবসায়িক কথা আছে বলে মটর সাইকেল যোগে অপহরণ করে কোটবাজারের উত্তর পার্শ্বে তচ্ছাখালী ব্রীজের পাশে নিয়ে যায়। অপহৃত আবুল বশর সাংবাদিকদের জানান, অপেক্ষামান একটি মাইক্রোবাসে তাকে তুলে বিসিক এলাকার পশ্চিম পার্শ্বে একটি পরিত্যাক্ত বাসায় আটকিয়ে রেখে হাত, পা বেঁধে অমানষিক নির্যাতন চালায় পর্যায়ে ডান হাতের রগ কেটে দেয়। এক পর্যায়ে মোবাইল ফোনে তার নির্যাতনের করুণ শব্দ শুনিয়ে তার পরিবারের কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিণের টাকা দাবী করে। অন্যথায় রাতের মধ্যেই হত্যা করা হবে।

পিতা মীর আহম্মদ ছেলের করুণ অবস্থা শুনে নগদ ২ লক্ষ টাকা ও ৭ লক্ষ টাকার ১টি চেক এবং ৩শ টাকার একটি খালি ষ্টাম্পে দস্তখত দিয়ে অপহরণকারী চক্রের কাছ থেকে ছেলে বশরকে মুমুর্ষূ অবস্থায় সন্ধ্যায় উদ্ধার করে। চিকিত্সাধীন অপহৃত বশর অভিযোগ করে বলেন, জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া গ্রামের নুরুল ইসলাম প্রকাশ গাছ কালুর ছেলে সেলিম ও রত্না তেলীপাড়া গ্রামের মৃত বাছা মিয়ার ছেলে জাহাঙ্গীরের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল পরিকল্পিত ভাবে তাকে অপহরণ করে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/