সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / উখিয়া হাজির পাড়ায় তিন দিন ব্যাপী সীরাতুন্নবী (সঃ) মাহফিল আজ থেকে শুরু

উখিয়া হাজির পাড়ায় তিন দিন ব্যাপী সীরাতুন্নবী (সঃ) মাহফিল আজ থেকে শুরু

হুমায়ুন কবির জুশান; উখিয়া :

উখিয়া হাজিরপাড়া সীরাত কমিটির উদ্যোগে হাজিরপাড়া সীরাত ময়দানে মরহুম হযরত মাওলানা জোবাইর আহমদ এর ইছালে ছওয়াব ও তিন দিন ব্যাপী ২৮ তম ঐতিহাসিক সীরাতুন্নবী (সঃ) মাহফিল ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি শনিবার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে বলে মাহফিল এনতেজামিয়া কমিটির নেতৃবৃন্দরা জানিয়েছেন।

এতে প্রথম দিনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন হযরত মাওলানা ক্বারী আব্দুল্লাহ আল আমিন, ঢাকা। বিশেষ বক্তা মাওলানা ক্বারী ইমরানুল হক শামীম, ধর্মীয় আলোচক বিজয় টিভি। দ্বিতীয় দিনের প্রধান বক্তা হিসেবে তকরির পেশ করবেন, হালিশহর চট্টগ্রামের মুহাম্মদিয়া হাউজিং জামে মসজিদের খতিব মাওলানা কুতুব উদ্দিন হেলালী বিশেষ আলোচক মাওলানা শফিউল হক জিহাদী, উপাধ্যক্ষ শাহার বিল আনোয়ারুল উলুম কামিল মাদ্রাসা, চকরিয়া ও তৃতীয় শেষ দিনের প্রধান আলোচক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাস্সিরে কোরআন ড:সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল­াহ আব্বাসী ওয়া ছিদ্দিকী, পীর সাহেব, জৈনপুরী ঢাকা।

বিশেষ আলোচক মাওলানা বশির আহমদ কাকারা তাজুল উলুম মাদ্রাসার শিক্ষক চকরিয়া। হাজর পাড়া সীরত কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী নুরুল ইসলাম বলেছেন, ইতিমধ্যেই মাহফিলের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি আশা প্রকাশ করছেন কক্সবাজারের দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ মাহফিল হাজিরপাড়ার এই সীরত ময়দানে হাজার হাজার লোকের আগমনের মধ্য দিয়ে মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও কল্যাণ কামনায় জাহান্নামের আজাব থেকে মুক্তি এবং জান্নাত নসিবের জন্য আল­াহর নিকট আবেদন জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/