সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্মবাজার মেরিন ড্রাইভে ০২ ব্যাচের বনাঢ্য র্যালী : বন্ধুদের উচ্ছ্বাস

কক্মবাজার মেরিন ড্রাইভে ০২ ব্যাচের বনাঢ্য র্যালী : বন্ধুদের উচ্ছ্বাস


এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

অসাধ্য সাধনে মোরা পটু, বেলাভূমিতে ই প্রথম জিটু’ স্লোগানকে সামনে রেখে জেলার ০২ ব্যাচের উদ্যোগে বনাঢ্য র্যালী অনুষ্টিত হয়েছে। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের বন্ধুরা আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে।

৭ ফেব্রুয়ারী সকাল সাড়ে দশটায় সৈকত ও মেরিন ড্রাইভে দৃষ্টিনন্দন র্যালী অনুষ্টিত হয়। এতে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে আসা মুফিজ উদ্দিন, গফুর আলম চৌধুরী, এম আবুহেনা সাগর, মামুনর রশিদ, নওশাদ মাহমুদ,আবদুল কাইয়ুম মোর্শেদুর রহমান, রমিজ আহমদ, দিদার, আলমগীর, আইয়ুব,জসিম, সত্যজিৎ, সুজন, আবু মুছা আনসারী, জাহেদসহ জেলার প্রায় তিনশতাধিক বন্ধুরা অংশ গ্রহন করেছেন।

এর পূর্বে আইডি কার্ড ও টি শার্ট, পবিত্র ধর্মগ্রস্থ থেকে পাঠ এবং জাতীয় সংগীত পরিবেশিত হয়। র্যালী পরর্বতী উপজেলা, স্কুল ভিত্তিক ও সম্বলিত ভাবে ফটোশেসন করা হয়।

এদিন জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ২০০২ ব্যাচের শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। দীর্ঘ ১৮ বছর পর এ ব্যাচের বন্ধুদের সাথে দেখা হয় একে অপরের। কথা হয় সে পুরনো দিনের। স্কুল জীবনের বন্ধুরা আড্ডায় মেতে উঠছে সৈকত আঙ্গিনায়। দূর-দুরান্তে ছড়িয়ে ছিড়িয়ে থাকা বন্ধুরা দীর্ঘকাল পর খোশগল্পে মেতে উঠছে কিছুটা সময়।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের নগরী, দেশের পর্যটন রাজধানী কক্সবাজারের ৮টি উপজেলার ০২ সালের এসএসসি পরীক্ষার্থীদের একাধারে এক নেটওয়ার্ক, একটি প্লাটফরম, এক জোড়াময় শিকল, বন্ধুদের সহায়তা,আড্ডার আসর ফেইস বুক ভিত্তিক গ্রুপসহ এক অরাজনৈতিক প্লাটফরম Coxsbazar’02।

তবে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বন্ধু মুফিজুর রহমান, গফুর আলম চৌধুরী জানান, এ উৎসব মহাআয়োজনে পরিণত হয়। কেননা দীর্ঘ বছর পর একসাথে সে পুরনো বন্ধুদের সাথে আড্ডাসহ হরেক রকম কথা হয় ভিন্ন ভিন্ন স্বাদে।

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের বন্ধু আরিফ উল্লাহ জানিয়েছেন, বন্ধু-বান্ধবদের এই খোয়াভাত এটি এক ইতিহাস হয়ে স্বপ্নের ডায়রীতে লিপিবদ্ব থাকবে। খুব মজা হয়, চলছে বন্ধুমহলের আড্ডা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/