সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কক্সভিউ এর পরিচালক অ‍্যাড: আয়াছুর রহমানের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা : বিভিন্ন মহলের নিন্দাও প্রতিবাদ

কক্সভিউ এর পরিচালক অ‍্যাড: আয়াছুর রহমানের উপর সন্ত্রাসী বাহিনীর হামলা : বিভিন্ন মহলের নিন্দাও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের (মডেল মসজিদ) নির্মাণাধীন ভবনের কাজের অনিয়মের প্রতিবাদ করায়
কক্সভিউ এর পরিচালক, কক্সবাজার সিনিয়র সাংবাদিক নেতা সর্বজন শ্রদ্ধেয় অ‍্যাডভোকেট আয়াছুর রহমানকে দুর্নীতিবাজ, সন্ত্রাসী ঠিকাদার মন্জুর ও তার শ্রমিকরা আক্রমণ করে।পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করেন।

আজ ২০জুলাই (বৃহষ্পতিবার) বিকেলে এই ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মুল হুতা মন্জুর ও তার দলবলকে আটক করে।


কক্সভিউ এর পরিচালক, কক্সবাজার সিনিয়র সাংবাদিক নেতা অ‍্যাডভোকেট আয়াছুর রহমানের উপর আক্রমণ করায় তীব্র প্রতিবাদ, নিন্দা ও কঠোর শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন কক্সভিউ এর প্রকাশক মুহাম্মদ শফিকুল ইসলাম, সম্পাদক অ‍্যাডভোকেট মো: সেলিম, বার্তা সম্পাদক দীপক শর্মা দীপু। তাছাড়াও বিষয়টি নিয়ে কক্সবাজারের সাংবাদিক মহল ফুঁসে উঠেছে। বিভিন্ন মহলে দেখা দিয়েছে ক্ষুব্ধ প্রতিক্রিয়া।


উল্লেখ্য, সরকারের মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের আওতায় কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদটি অন্যতম। অভিযোগ রয়েছে দুর্নীতিবাজ ঠিকাদার দীর্ঘদিন ধরে এই মসজিদের কাজ ফেলে রেখেছে। শুরুতেই দেরী করেছে কয়েক বছর। এছাড়াও সম্প্রতি কাজ শুরু করলেও নানা অনিয়মের মধ্য দিয়ে কাজ করছিল।


আরও জানা যায়, ওই মন্জুর কন্টাক্টরের এত দাপট! কেউ তার অনিয়মের প্রতিবাদ করার সাহস করেন না। আজ সাংবাদিক নেতা অ‍্যাডভোকেট আয়াছুর রহমান নানা অনিয়মের প্রতিবাদ করলে তার সন্ত্রাসী দলবল নিয়ে আয়াছুর রহমনকে শারীরিক আক্রমণ করে আহত করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/