সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কনাফে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কনাফে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কনাফে ৬০ হাজার পিস  ইয়াবা উদ্ধার

কনাফে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ:
কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। তবে এ অভিযানে কেউ আটক হয়নি।
টেকনাফস্থ ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদর দপ্তর সুত্রে জানা যায়, ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ আব্দুল হান্নান খান এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে ২৩ সেপ্টেম্বর গভীর রাতে দমদমিয়া বিওপি‘র দায়িত্বপূর্ণ এলাকায় জইল্লার দ্বীপ এর উত্তর মাথায় নাফ নদীর কিনারায় অভিযান পরিচালনা করে ১ এক কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের  ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।
উল্লেখ্য যে, টহল দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, মায়ানমার হতে নৌকাযোগে নাফ নদী পার হয়ে ইয়াবার একটি চালান জইল্লারদ্বীপ এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে। উক্ত সংবাদের ভিত্তিতে টহল দল উল্লেখিত স্থানে ওঁৎ পেতে থাকে। নাফ নদী পার হয়ে একটি নৌকা জইল্লার দ্বীপের কিনারায় আসলে টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে। তখন নৌকায় অবস্থানরত ইয়াবা পাচারকারীরা নৌকা থেকে লাফ দিয়ে নদীর কিনারায় পড়ে কাঁদা পানির মধ্যদিয়ে দৌড়ে কেওড়া বাগানের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল নৌকাটি তল্লাশি করে উক্ত নৌকা থেকে একটি পলিথিন ব্যাগ হতে স্কচটেপ দিয়ে মোড়ানো ৬টি ইয়াবার প্যাকেট উদ্ধার করে। প্যাকেটগুলো খুলে গননা করে ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের  ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/