সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / করোনা ভাইরাস প্রতিরোধে বীর যোদ্ধার মত রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন রামুর ইউএনও প্রণয় চাকমা

করোনা ভাইরাস প্রতিরোধে বীর যোদ্ধার মত রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন রামুর ইউএনও প্রণয় চাকমা

কামাল শিশির; রামু :

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে বীর যোদ্ধার মত পুরো রামু উপজেলায় রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন মানবিক ও সাহসী কক্সবাজার জেলার রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা। তিনি রামুতে যোগদানের পর থেকে অর্পিত সরকারি দায়িত্ব পালনে সততা ও আন্তরিকতার সাথে পালন করে রামুবাসীর হৃদয়ে স্থান করে নেন।

তিনি চলমান করোনা ভাইরাস কোভিড-১৯ বাংলাদেশে শুরু হলে রামু উপজেলাবাসীকে নিরাপদ রাখতে নিজের পরিবার ও নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাত-দিন সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। করোনার কারণে নিম্ন আয়ের মানুষ, মধ্যম আয়ের মানুষ ও প্রবাসীরা খাদ্য সংকটে পড়লে রাত-বেরাতে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

এক দিকে রামু উপজেলাকে লকডাউনে রেখেছেন অপর দিকে ত্রাণ সামগ্রী দরিদ্র মানুষের কাছে পৌঁছিয়ে এক কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে যাচ্ছেন মানবিক ও অসীম সাহসী নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

শুধু সরকারী ত্রাণ নয় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা এবং বিত্তশালী দানশীল ব্যক্তিবর্গকে অসহায় মানুষের মুখে খাবার তুলে দিতে উদ্বুদ্ধ করছেন তিনি। তিনি রামুর দুর্গম এলাকা বেঙ্গডেবাসহ আরো বিভিন্ন এলাকায় গিয়ে দু:স্থ মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছেন।

একই সাথে কক্সবাজার জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক দোকানপাট ও শপিংমল বন্ধে আইনশৃঙ্খলা বাহিনী নিয়ে উপজেলার সর্বত্র চষে বেড়াচ্ছেন।

ইউএনও প্রণয় চাকমার এমন দেশ প্রেমের কারণে রামুর সব শ্রেণী পেশার মানুষের শ্রদ্ধা ও ভালবাসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

হঠাৎ উত্তাল ঈদগাঁও : টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ : দু’পক্ষের প্রতিবাদ সমাবেশ

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচনী আমেজে হঠাৎ উত্তাল হয়ে পড়েছেন কক্সবাজারে ঈদগাঁওর রাজপথ। মহাসড়কের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/