সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / করোনা রোগীর জন্য নিজ বাড়ীকে হাসপাতাল ঘোষণা দিল ফিরোজ

করোনা রোগীর জন্য নিজ বাড়ীকে হাসপাতাল ঘোষণা দিল ফিরোজ

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

করোনা মোকাবিলার জন্য নিজ বাড়ীকে এবার হাসপাতাল হিসেবে ব্যবহার করার ঘোষণা দিল জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এম.ফিরোজ উদ্দিন খোকা।

১৩ এপ্রিল সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এমনটি ঘোষণা দেন ফিরোজ। এটি পোকখালীসহ বৃহত্তর ঈদগাঁও এলাকার করোনা রোগীর জন্য এই বাড়ীটি হাসপাতাল হিসেবে ব্যবহার করতে পারবেও বলে ইঙ্গিত প্রদান করে এই প্রতিবেদককে। এই মহৎ উদ্যোগকে অনেকে ই সাধুবাদ জানিয়েছেন। মহামারী দূর্যোগেও করোনা রোগীদের পাশে থাকায় অঙ্গীকার ব্যক্ত করায় তার প্রতি কৃতজ্ঞা প্রকাশ সচেতন লোকজন।

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক মুক্ত স্প্রে ছিটানো, মাস্ক বিতরণ ও জনসচেনতা মূলক লিফলেট প্রদান করে জনতার মন জয় করে যাচ্ছেন এম ফিরোজ উদ্দিন খোকা। তিনি কদিন ধরে পোকখালী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড়ে জনসচেতনতায় হরদম প্রচারনা চালিয়ে যাচ্ছেন এবং স্প্রে ছিটিয়ে আর মাস্ক দিয়ে সাধারণন জনগণের হৃদয়ে স্থান করে নিল।

জাতীর এ মহামারী আর ক্রান্তিলগ্নে পাড়া মহল্লা জুড়ে করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করে যাচ্ছেন ফিরোজ। এমনকি এ নেতা করোনা প্রতিরোধে সাধাজিক দূরত্ব বজায় রাখতে ব্যবসায়ীসহ সাধারণ লোকজনকে আহবান জানান এবং জনসমাগম ত্যাগ করতে অনুরোধ জানান। নিজে বাঁচতে বা অপর জনকে বাঁচাতে নিরাপদে বাড়ীতে অবস্থান করতে সবাইকে বিনয়ের সাথে আহবান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/