সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কুতুবদিয়ায় র‌্যাব-৭’র অভিযানে ১৯ অস্ত্রসহ আটক ১

কুতুবদিয়ায় র‌্যাব-৭’র অভিযানে ১৯ অস্ত্রসহ আটক ১

 

অজিত কুমার দাশ হিমু; কক্সভিউ :
কক্সবাজারের কুতুবদিয়ায় ১৯ টি অস্ত্র ও গোলাবারুদসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। ২১ জুন দিনগত রাত দেড় টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আটক করা হয় মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল (৫২) নামের ১জন অস্ত্র ব্যবসায়ীকে। সে উপজেলার পরান সিকদার পাড়া গ্রামের মৃত ডাঃ জাবেদ আহমেদ চৌধুরীর পুত্র বলে জানা যায়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ সিপিসি-২ কক্সবাজার কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন জানান, কক্সবাজারের কুতুবদিয়া উপজেলাধীন পরান সিকদার পাড়া এলাকায় কিছুসংখ্যক লোক সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের একটি চৌকষ দল ডাঃ জাবেদ আহমেদ চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে ৬ টি এসবিবিএল, ১৩ টি ওয়ান শুটারগান ও ৬’শত ২১ রাউন্ড (২১×১২ বোর এবং ৬০০×.২২ বোর) গুলিসহ সন্ত্রাসী অস্ত্র ব্যবসায়ী মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল (৫২)কে গ্রেফতার করে।

সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ডাকাতি, লবণ চাষীদের নিকট হতে চাঁদা আদায়, মাছের ঘের হতে চাঁদাবাজি ও বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম ও অস্ত্রের ব্যবসা পরিচালনা করে আসছে বলে দাবী করেছে র‌্যাব।

তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি এবং আসামীকে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যার জানায়।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জিয়া মুহাম্মদ মুস্তাফিজ ভুইয়া জানান, বিভিন্ন ধরণের ১৯ অস্ত্রসহ মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুলকে থানায় হস্তান্তর করে র‌্যাব-৭। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/