সাম্প্রতিক....
Home / জাতীয় / কুমিল্লায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

কুমিল্লায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে পেট্রোল বোমা হামলায় আটজন নিহতের ঘটনায় করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের আবেদন নামঞ্জুর করেছে কুমিল্লার আাদালত।

১০ মার্চ, মঙ্গলবার কুমিল্লার ৫ নং আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুস্তাইন বিল্লাহ আবেদন নামঞ্জুর করেন।

বার্তা সংস্থা ইউএনবির খবরে বলা হয়েছে, খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট কাইমুল হক রিংকু বিষয়টি নিশ্চিত করেছেন।

কাইমুল হক রিংকু জানান, জামিন নামঞ্জুর আদেশের সার্টিফাইড কপি পাওয়ার পর কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে এ বিষয়ে আপিল করা হবে।

কুমিল্লার আদালতে খালেদা জিয়ার জামিন আবেদন শুনানিকালে ঢাকার হাইকোর্টের আইনজীবী সানাউল্লাহ মিয়াসহ ঢাকা ও কুমিল্লার আইনজীবীরা উপস্থিত ছিলেন।

১২ মার্চ খালেদা জিয়ার আইনজীবীরা হাজিরা পরোয়ানা প্রত্যাহার ও জামিন আবেদন করেন। ৮ এপ্রিল একই আদালতের বিচারক খালেদা জিয়াকে গ্রেফতার দেখিয়ে জামিন আবেদনের শুনানির তারিখ ১০ এপ্রিল ধার্য করেন।

২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার সংলগ্ন জগমোহনপুর এলাকায় বাসে পেট্রলবোমা নিক্ষেপের কারণে ৮ ব্যক্তি নিহত ও ২০ জন আহত হন। বিএনপির নেতৃত্বে ২০-দলীয় জোটের আন্দোলনের সময় এই বোমা নিক্ষেপের ঘটনা ঘটে। পরবর্তীতে ২০১৭ সালের ৯ অক্টোবর কুমিল্লার ওই আদালত খালেদা জিয়াসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

সূত্র:ইতি আফরোজ-priyo.com;ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Meeting-with-local-Authourity-27-5-24.jpg

কক্সবাজার এমএএফ’র সৈকতের পরিচ্ছন্নতা ও পর্যটন সেবা উন্নয়ন শীর্যক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত

কক্সবাজার সীবীচ ম্যানেজম্যান্ট কমিটির সাথে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের গোল টেবিল বৈঠকে অংশগ্রহনকারীদের একাংশ । কক্সবাজার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/