সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / গণমাধ্যমকর্মী সেলিমের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার

গণমাধ্যমকর্মী সেলিমের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

গণমাধ্যমকর্মী সেলিম উদ্দিনের উপর হামলার ঘটনার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হল- পোকখালী উত্তর গোমাতলী চরপাড়া গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে সাজ্জাদুল করিম, একই এলাকার ফজল আহমদের ছেলে সাখাওয়াত হোসেন সোহেল ও পোকখালী উত্তর গোমাতলী-রাজঘাট এলাকার আব্দুল হাদী প্রকাশ বারীর ছেলে শরিফুল ইসলাম পলাশ।

২মে দিবাগত রাত্রে তিন আসামীকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শহরের বঙ্গবন্ধু সড়কে গণমাধ্যমকর্মী সেলিম উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটে।

পরে সেলিম উদ্দিন বাদী হয়ে চার জনের নাম উল্লেখ পূর্বক আরো অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে ৩ মে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা করেন।

সেলিম উদ্দিনের মতে, হামলার সময় তার সাথে থাকা আরো দুহ সহযোগী নুরুল আজিম ও আবু শামাকেও দুর্বৃত্তরা চতুর্দিকে ঘিরে রেখে এলো পাতাড়ি মারধর করে। ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে সেলিমের মোটর সাইকেলটি ভাঙচুর করে।

বঙ্গবন্ধু সড়কে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে সেলিম ও তার সাথে থাকা নুরুল আজিম এবং আবু শামাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করান। বৃহস্পতিবার রাতে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িতদের মধ্যে তিন জনকে গ্রেফতার করে।

ভিকটিম সেলিমের মতে, পোকখালী গোমাতলীতে ইয়াবা সেবন ও জমজমাট বাণিজ্যেও ব্যাপারে একটি সংবাদ প্রকাশ করেন। এঘটনায় ক্ষুব্ধ হয়ে ইয়াবা ব্যবসায়ী চক্র এ ধরনের পরিকল্পিত হামলার ঘটনা সংগঠিত করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জের মতে, ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/