সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

বান্দরবানের লামা উপজেলার গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১ম বার্ষিক সাধারণ সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে লামা পৌরসভার তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ (কালব্) এর সাবেক ট্রেজারার ও মৌচাক লিঃ এর সিইও এম জয়নাল আবেদীন, কালব বান্দরবানের জেলা ব্যবস্থাপক সমীরণ কান্তি দাশ, মৌচাক লিঃ এর ভাইস চেয়ারম্যান মোঃ ফরিদুল আলম, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ঋণদান পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন।

বার্ষিক সাধারণ সভায় আলোচ্য বিষয় ছিল, উপস্থিতি ও স্বাক্ষর গ্রহন, জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, আসন গ্রহন ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সভাপতির স্বাগত বক্তব্য, ব্যবস্থাপনা কমিটি ও ঋনদান উপ-কমিটির প্রতিবেদন অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের নিরীক্ষিত আয়-ব্যয় হিসাব অনুমোদন, লভ্যাংশ বন্টন প্রস্তাব অনুমোদন, ২০২১-২২ অর্থ বছরের সম্পুরক বাজেট ; ২০২২-২৩ ও ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন, নিরীক্ষা সংশোধনী প্রতিবেদন অনুমোদন, নতুন প্রস্তাবনা ও ভবিষ্যৎ পরিকল্পনা অনুমোদন (ক) সফট্ওয়্যার ক্রয়, (খ) বিভিন্ন আমানতের বিপরীতে ঋণ প্রদান চালুকরণ এবং অতিথির বক্তব্য ও সমাপ্ত ঘোষণা।

প্রসঙ্গত, গিরিছায়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ গত ১লা ডিসেম্বর ২০২০ইং যাত্রা শুরু করে। বর্তমানে সংগঠনের সদস্য সংখ্যা ৩৬৯ জন।

সংগঠনের নিবন্ধন নং- ৭১৪/বা-বান, তারিখ- ৩ মার্চ ২০২২ইং। প্রতিষ্ঠানটি গত ২৬ জুন ২০২২ইং কালব্ বাংলাদেশের পূর্ণ সদস্য লাভ করে। যা সদস্য নং- ৯০৪।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/