সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ নেয়ার দায়ে সাড়ে ৯ লক্ষ টাকা জরিমানা

চকরিয়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ নেয়ার দায়ে সাড়ে ৯ লক্ষ টাকা জরিমানা

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার ঠেকাতে অভিযান চালিয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চকরিয়া বিদ্যুৎ সরবরাহ অফিসের কর্মকর্তারা। অভিযানকালে সাতজনের অবৈধ সংযোগ লাইন বিচ্ছিন্ন করা ছাড়াও বিভিন্ন অবৈধ সংযোগ ব্যবহারকারীদের কাছ থেকে ৯ লক্ষ ২৯ হাজার ১৩১ টাকা জরিমানা আদায় করা হয়। গত ২০ ও ২১ নভেম্বর দুইদিন চকরিয়া বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী ফয়জুল আলিম আলোর নেতৃত্বে অভিযান চালানো হয়।

চকরিয়া বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী ফয়জুল আলিম আলো জানান, অবৈধ বিদ্যুৎ ব্যবহারের বিরুদ্ধে সার্বক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অভিযান চলছে। এর ধারাবাহিকতায় উপজেলার পালাকাটা, মাইজঘোনা, মৌলভীরকুম, মাছঘাট ও পূর্ববড়ভেওলা ইউনিয়নে ৭ জন গ্রাহকের অবৈধ বিদ্যুৎ সংযোগ লাইন বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহারের দায়ে ৯ লক্ষ ২৯ হাজার ১৩১ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অবৈধ সংযোগকারীদের মধ্যে রয়েছে, পালাকাটা গ্রামের কাজল মেহের, পূর্ববড়ভেওলার আলাউদ্দিন ও ফরিদুল আলম, দক্ষিণ পালাকাটার মো: নুরুল আলম, কাহারিয়াঘোনার মো: জয়নাল আবদীন, ভরামুহুরী গ্রামের বাবুল করিম।

তিনি আরো বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহার করার সময় অবৈধ সংযোগকারীদের সনাক্ত করে  তাদের কাছ থেকে জরিমানা আদায় করা  হয়েছে। পাশাপাশি সংযোগও বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ সংযোগের বিরুদ্ধে অভিযান শুরুর সাথে সাথে পৌরশহরে লোডশেডিং কমে গেছে। সকলের সহযোগিতা পেলে লোডশেডিং মুক্ত করা হবে পৌরসভাকে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/