সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় আওয়ামীলীগের জরুরী সভায় জাফর আলম এমপি

চকরিয়ায় আওয়ামীলীগের জরুরী সভায় জাফর আলম এমপি

দলের বিরুদ্ধে বিদ্রোহ করে কেউ ঠিকে থাকতে পারবেনা


মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেছেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার মার্কা নৌকা। নৌকার পরাজয় মানে শেখ হাসিনার পরাজয়। তাই প্রতিক পাওয়ার পর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীদের নৈতিক দায়িত্ব নৌকাকে বিজয়ী করা। যারা নৌকার বিরুদ্ধে কাজ করবে অথবা নৌকার পক্ষে থাকবেনা তাদের স্থান আ’লীগে নেই এবং থাকতে পারেনা। শনিবার বিকালে চকরিয়া উপজেলা, মাতামুহুরী, অঙ্গ ও সহযোগী সংগঠনের জরুরী সভায় তিনি এসব কথা বলেন।

চকরিয়া পৌরশহরের সিস্টেম প্লাজার হল রুমে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে জাফর আলম এমপি আরো বলেন, প্রতিক পাওয়ার আগে আমি কারো পক্ষে ছিলাম না। প্রধানমন্ত্রী ও আ’লীগের সভাপতি শেখ হাসিনা নৌকা প্রতিক দেয়ার পরে আমিসহ শেখ হাসিনার দলের সকল সংগঠনের নেতা-কর্মীদেও দায়িত্ব নৌকাকে বিজয়ী করা। নচেৎ ৪৩ বছর সঙসদ সদস্য পদে আমি নৌকা নিয়ে জয়ী হলেও এলাকার উন্নয়ন বাঁধাগ্রস্ত হবে।

তিনি এক পর্যায়ে বলেন, নৌকা স্থায়ী। তাই নৌকার বিরুদ্ধে যারা থাকবে তাদের স্থান কোথায় হবে আমার জানা আছে। দলের বিরুদ্ধে বিদ্রোহ করে কেউ ঠিকে থাকতে পারেনি। চকরিয়া পৌরসভার দ্বিতীয়বার মেয়র পদে প্রার্থী হওয়ার পর নিশ্চিত বিজয় ঠেকাতে কে কাজ করেছে আমার জানা আছে। তারা সময় থাকতে সুপথে না আসলে দল না করে চলে যাওয়ায় উচিত তাদের। শুধু নির্বাচন পর্যন্ত নয় নির্বাচনের পরেও নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীসহ কারো বিরুদ্ধে অভিযোগ বা ক্ষোভ থাকলে আমাকে জানালে অবশ্যই সমাধান করবো।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি’র সভাপতিত্বে সভায় নৌকার প্রার্থী আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন- চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো.আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের নেতা শফিকুল কাদের, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম. মোক্তার আহমদ, সাংবাদিক জহিরুল ইসলাম, এম.আর চৌধুরী, মুজিবুল হক রতন, ছৈয়দ আলম কমিশনার, আবু মুছা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরীম বাবলা, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলার যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাংবাদিক মিজবাউল হক, নজরুল ইসলাম, প্রচার সম্পাদক আবু মুছা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, ইউপি চেয়ারম্যানদের মধ্যে চিরিংগা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, বদরখালী ইউপি চেয়ারম্যান খায়রুল বশর, বিএমচর ইউপি’র জাহাঙ্গীর আলম, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আলম, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল, কোণাখালীর ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ফুটবলার আবছার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন, চকরিয়া পৌরসভার সভাপতি জহিরুল ইসলাম, সম্পাদক ইসমাইল হোসেন ধলু, তাঁতীলীগের সভাপতি সালাহউদ্দিনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকরা বক্তব্য রাখেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/