সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত-৩

চকরিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষ : আহত-৩

ফেইসবুক হতে সংগৃহীত

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সার্পোটারদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের তিনজন গুরুতর আহত হয়েছে। তন্মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের টুটালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বদরখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের টুটালিয়া পাড়ার আনোয়ার আলীর ছেলে মোহাম্মদ আবু হানিফ (১৭), কালকাচা পাড়ার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ভাই মোহাম্মদ রুবেল (২৫)।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, চলতি বিশ্বকাপে গতকাল শনিবার রাত ৮টায় আর্জেন্টিনার মুখোমুখি হয় ফ্রান্স। এ খেলায় ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে যায় আর্জেন্টিনা। ওইদিনের খেলায় আর্জেন্টিনা হেরে যাওয়ার পরপরই ব্রাজিল সমর্থকরা মিছিল বের করে এবং আর্জেন্টিনা সার্পোটারদের নানা ধরনের বাজে মন্তব্য ছুড়ে দেয়। একপর্যায়ে আর্জেন্টিনার সার্পোটারদের সাথে ব্রাজিল সার্পোটাদের সংঘর্ষ লেগে যায়। এসময় উভয় পক্ষের তিনজন গুরুতর আহত হয়। তন্মধ্যে দুইজন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়।

ফেইসবুক হতে সংগৃহীত

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত বলেন, এ ধরনের একটা ঘটনার কথা শোনেছি। বদরখালী পুলিশ ফাঁড়ির আইসিকে ঘটনার বিষয়ে খোঁজ নেয়ার জন্য বলেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/