সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

চকরিয়ায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

Rape - 27 (b)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌর শহরে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লম্পট চালক আজিজুর রহমানের (৫০) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে ছাত্রীর মা বাদি হয়ে চকরিয়া পৌর শহরের হালকাকারা গ্রামের বাসিন্দা আজিজুর রহমানের বিরুদ্ধ মামলাটি করা হয়। ধর্ষণের শিকার ওই ছাত্রী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন বলেন, ‘আজিজুর রহমান পেশায় একজন গাড়ি চালক। রবিবার দুপুরে বাসায় কেউ না থাকার সুযোগ নিয়ে আজিজুর মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগ পাওয়ার পর মামলা রুজু করা হয়। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ছাত্রীর মা বলেন, মেয়েটি বিদ্যালয়ে নতুন বই পেয়ে কত খুশি হয়েছে। ওই বইগুলো বাঁধাই করার কারণে সে আমাদের সঙ্গে ঘরের বাইরে যায়নি। কিন্তু ঘরে ফিরে দেখি, মেয়ে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে।

ছাত্রীর মা আরও বলেন, তাঁর মেয়েকে বাসায় একা পেয়ে আজিজুর জোরপূর্বক ধর্ষণ করেছে। শরীরের বিভিন্ন অংশ কামড়িয়ে জখম করেছে। মেয়ের অবস্থা খুবই খারাপ। সে ব্যাথায় কাতরাচ্ছে। আমি আজিজুরের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/