সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় জমে উঠেছে তরুণ সংঘ আয়োজিত গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

চকরিয়ায় জমে উঠেছে তরুণ সংঘ আয়োজিত গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

Sports - Mukul Chakaria 14.01.16 (news 1pic)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার পৌর ফাইভ স্টার তরুণ সংঘ আয়োজিত ও জাহেদুল ইসলাম লিটু প্রদত্ত গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট জমে উঠেছে। ১৬টি দল নিয়ে ১০ জানুয়ারী ভরামুহুরীস্থ কোর্ট রোডে আয়োজিত টুর্ণামেন্ট দ্বিতীয় পর্বে উত্তীর্ণ হয়েছে। ইতিপূর্বে ২ রাউন্ড জিতে কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত করেছে মেসার্স ফয়েজ এন্টারপ্রাইজ।

পৌর ফাইভ স্টার তরুণ সংঘের সভাপতি বেলায়েত হাসান পিয়ারু বলেন, আমাদের সামাজিক সংগঠনটি দ্বিতীয়বার ব্যাডমিন্টন টুর্ণামেন্টের আয়োজন করেছে। এতে স্পন্সর হিসেবে এগিয়ে এসেছে চকরিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

তরুণ সংঘের সাধারণ সম্পাদক আবদুর রহিম বলেন, এবারের টুর্ণামেন্টে চট্টগ্রাম ও কক্সবাজারের ১৬টি দ্বৈত দল অংশ নিয়েছে।

দলগুলো হলো- আলোকিত নুর, নিরাপদ সড়ক চাই (নিসচা), আশিক আলী ব্যাডমিন্টন ক্লাব, চকরিয়া স্পোটিং ক্লাব, শহীদ আবুল কালাম ব্যাডমিন্টন ক্লাব, তৌহিদুল ইসলাম স্বামী ব্যাডমিন্টন ক্লাব, পিচ ফাইন্ডার্স চকরিয়া, মানিকপুর ব্যাডমিন্টন ক্লাব, মেসার্স ফয়েজ এন্টারপ্রাইজ, খুটাখালী বাই কিংস, অল ব্রাদার্স বদরখালী, আবদুল্লাহ স্মৃতি সংঘ আজিজনগর, ইউএসসি কক্সবাজার, সিহাব ইলেকট্রনিক্স (মার্সেল), ডুলাহাজারা ব্যাডমিন্টন ক্লাব ও কাকারা ব্যাডমিন্টন ক্লাব।

তরুণ সংঘের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সোহেল মাহমুদ, মিজানুর এরশাদ রাশেদ, মঞ্জুরুল কাদের ও আলাহউদ্দিন সোহাগসহ সামাজিক সংগঠনটির অর্ধশতাধিক সদস্য এই টুর্ণামেন্ট সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রতিদিন পরিচালনাসহ ভোলান্টিয়ারের কাজ করে যাচ্ছেন।

টুর্ণামেন্টটি উদ্বোধন করেন বেসরকারী শিক্ষা প্রতিষ্টান বর্ণমালা একাডেমীর চেয়ারম্যান আমিনুর রশিদ দুলাল। প্রতিদিনই সন্ধ্যায় দুটি করে খেলা চলছে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হওয়া খেলোয়াড়কে পুরস্কার তুলে দেয়া হয় খেলার পরপরই।

মফস্বল উপজেলা চকরিয়ায় এই ব্যাডমিন্টন টুর্ণামেন্ট দেখতে শতশত নারী-পুরুষ ভীড় করে মাঠ প্রাঙ্গনে। স্থানীয় ছাড়াও চট্টগ্রাম ও ঢাকার জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড়রা বিভিন্ন টিমে খেলায় দর্শকরা পাচ্ছে বাড়তি বিনোদন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/