সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে

চকরিয়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে

Bijoy Dibosh - Mukul 16.12.15 (news & 3pic) f1 (1)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্য দিয়ে কক্সবাজারের চকরিয়ায় নানা আয়োজনে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। মঙ্গলবার রাত ১২টা এক মিনিটে তোপধ্বনির মধ্য দিয়ে প্রথমে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, চকরিয়া থানা পুলিশ ও চকরিয়া প্রেসক্লাবসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্নস্তরের মানুষ চকরিয়া ও পৌর শহরের পুরাতন বিমান বন্দরস্থ শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম প্রথমে শ্রদ্ধাঞ্জলি জানানোর পর পর্যায়ক্রমে কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো.মাসুদ আলম ও চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খানের নেতৃত্বে পুলিশ প্রশাসন, সভাপতি এম.জাহেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক এএম ওমর আলীর নেতৃত্বে চকরিয়া প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর নেতৃত্বে চকরিয়া আওয়ামীলীগ, জাতীয় পার্টি, চকরিয়া জাতীয়তাবাদী দল (বিএনপি), ডা. আবদুস সালামের নেতৃত্বে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনতা শ্রদ্ধা নিবেদন করেন।

Bijoy Dibosh - Mukul 16.12.15 (news & 3pic) f1 (2) Bijoy Dibosh - Mukul 16.12.15 (news & 3pic) f1 (3)এদিকে, বুধবার সকাল থেকে মহান বিজয় দিবস উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসন কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, দেশের গানসহ বিভিন্ন অনুষ্টানের আয়োজন করে। এছাড়া বিভিন্ন সরকারী-বেসকারী প্রতিষ্ঠানে আলোক সজ্জা করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/