সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় পুলিশের ৬দিনে বিশেষ অভিযানে : সাজাসহ ফেরারী ১৬৪ আসামী গ্রেপ্তার

চকরিয়ায় পুলিশের ৬দিনে বিশেষ অভিযানে : সাজাসহ ফেরারী ১৬৪ আসামী গ্রেপ্তার

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ টানা ছয়দিন বিশেষ অভিযান চালিয়েছে। অপরাধীদের আইনের আওতায় এনে এলাকাবাসীকে স্বস্তিতে রাখতে ২৫ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী দিবাগত রাত পর্যন্ত অভিযানকালে সাজাসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ফেরারী ১৬৪জন আসামীকে গ্রেপ্তার করেছে। এসময় উদ্ধার হয় ৭হাজার ৬শত পিস ইয়াবা বড়ি, ৬০ লিটার চোলাই মদ ও একটি চোরাই গরু।

বিশেষ গ্রেপ্তারী অভিযানে ওসি বখতিয়ার চৌধুরীর নির্দেশনায় আসামী গ্রেপ্তারে অধিক সফলতা দেখিয়েছেন থানার উপপরিদর্শক আবদুল খালেক। এছাড়া এসআই আলমগীর, সুকান্ত চৌধুরী ও অপু বড়ুয়াসহ ৯ অফিসার পৃথক টিম নিয়ে অভিযানে অংশ নেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডিপার্টমেন্টের উর্ধবতন কর্তৃপক্ষের নির্দেশে ২৫ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী পর্যন্ত টানা ৬দিন উপজেলার একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে বিশেষ অভিযান চালানো হয়। পুলিশের একাধিক টিম একসাথে বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

ওসি বখতিয়ার চৌধুরী বলেন, অভিযানকালে বিভিন্ন মামলায় সাজা পরোয়ারাভূক্ত ৮জন, জিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ৫৯ জন, সিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ৯১জন ও নিয়মিত মামলার ৬জন আসামীকে গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার হয় ইয়াবা, মদ ও চোরাই গরু।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/