সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি’র মানববন্ধন

চকরিয়ায় প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি’র মানববন্ধন

Manob Bandhan - Mukul - 28-10-15 (news & 2pic) f2 (2)মুকুল কান্তি দাশ, চকরিয়া:

বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুর্নবহাল, উপজেলা পরিষদের ক্ষমতায়নের নামে ইউএনও’কে অধিক ক্ষমতা প্রদানের অফিস স্মারক সংশোধন, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসনসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে কক্সবাজারের চকরিয়ার ১৭টি দপ্তরের কর্মকর্তারা।

বুধবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয় চকরিয়া পৌরশহরস্থ রাজপথে।

মানববন্ধনে অংশ নেয়া চকরিয়া উপজেলার স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মো: আবদুস সালাম বলেন, উপজেলা পরিষদের নিয়ন্ত্রণে কাজ করতে পারবো কিন্তু নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিয়ন্ত্রণে নই। ইউএনও’র দপ্তরকেও আমাদের মতো উপজেলা পরিষদের নিয়ন্ত্রণে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, উপজেলা পরিষদে ন্যস্ত ১৭টি দপ্তরের সেলফ ড্রয়িং অফিসারদের বেতন বিল ও অফিস ব্যবস্থাপনাসহ কর্মসুচী বাস্তবায়ন বিলে উপজেলা নির্বাহী অফিসারের স্বাক্ষর করা সংক্রান্ত অফিস স্মারক সংশোধন এবং বেতন স্কেল ২০১৫’তে সিলেকসন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল করতে হবে। এই দাবী বাস্তবায়ন জোরালো করতে আগামী ৫ নভেম্বর প্রতিটি উপজেলায় প্রতিবাদসভা করা হবে। ৮ নভেম্বরের মধ্যে দাবী মানা না হলে বিসিএস ২৬ ক্যাডারের নন-ক্যাডার এবং ফাংশনাল গ্রুপের ৬০ হাজার কর্মকর্তা একসাথে পদত্যাগ করবে বলে ডা: সালাম বলেন।

মানববন্ধনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ ছাবের, ডা: মর্তুজা বেগম রানু, ডা: হোসনে আরা, ডা: জন্নাতুল মাওয়া, ডা: আশরাফা জাহান, ডা: জাহাঙ্গীর মোহাম্মদ তোফায়েল উদ্দিন, ডা: মমতাজ সোহেলী, ডা: শামীমা সুলতানা, ডা: শরমিলা চৌধুরী, ডা: রুবেল পালিত, ডা: আবুল মঞ্জুর, ডা: ইমরানসহ ২৫জন চিকিৎসক এবং উপজেলা কৃষি কর্মকর্তা আতিকউল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা সুজন কানুনগো, মৎস্য কর্মকর্তা সাইফুর রহমান, উপজেলা প্রকৌশলী আমিন উল্লাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা খোরশিদুল আলম চৌধুরী, সমাজসেবা, সমবায়সহ ১৭টি দপ্তরের কর্মকর্তারা মানববন্ধনে যোগ দেন।

প্রকৌশলী, কৃষিবীদ ও চিকিৎসকদের সংগঠন (প্রকৃচি) এবং ২৬ ক্যাডার অ্যাসোসিয়েশন ও ফাংশনাল সার্ভিসের সংগঠন বিসিএস সমন্বয় কমিটি এই কর্মসুচী পালন করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/