সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪১ হাজার টাকা জরিমানা আদায়

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪১ হাজার টাকা জরিমানা আদায়

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে ৪১ হাজার টাকা জরিমানা আদায় করেছে। হোটেল ও রেষ্টুরেন্টে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশন, সড়কে অবৈধভাবে গাড়ি পার্কিং ও মুদি দোকানে মূল্য তালিকা না টাঙ্গানোর অভিযোগ এ জরিমানা আদায় করা হয়।মঙ্গলবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত চকরিয়া পৌর শহরের চিরিংগা স্টেশনে এ অভিযান চালানো হয়। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালান।

চকরিয়া উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে একদল পুলিশ পৌরশহরের চিরিংগা স্টেশনে হোটেল- রেষ্টুরেন্ট অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশন, মুদি দোকানে মূল্য তালিকা না টাঙ্গানো এবং সড়কে অবৈধভাবে গাড়ি পার্কিং এর অভিযাগে ৪১ হাজার টাকা জরিমানা আদায় করে। এসময় বেশ কয়েকটি দোকানকে সর্তক করা হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান বলেন, জনসচেতনতা সৃষ্টি ও সাধারণ মানুষের দূর্ভোগ লাগবের জন্য বিভিন্ন অভিযোগে এ অভিযান চালানো হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল, #https://coxview.com/rafiq-11-6-2024/

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল

স্বামীকে খুন করতে খুনি ভাড়া করার বিষয়ে অভিযুক্ত স্ত্রী হাছিনা আক্তার। খামারী ও বয়লার মুরগী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/