সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় র‌্যাবের অভিযানে ৩টি অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

চকরিয়ায় র‌্যাবের অভিযানে ৩টি অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

ফাইল ফটো

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) -৭ এর একটি টিম কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায় জড়িত অভিযোগে মোক্তার হোসেন (৪০) নামের এক যুবককে আটক করেছে। তার স্বীকারোক্তিমতে উদ্ধার করা হয়েছে তিনটি আগ্নেয়াস্ত্র ও আট রাউন্ড গুলি।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় এ অভিযান চালানো হয়। আটক হওয়া মোক্তার হোসেন বদরখালী ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত নয়টার দিকে র‌্যাবের একটি দল চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে মোক্তার হোসেনকে আটক করে। পরে তাঁর দেখানো মতে, পার্শ্ববর্তী আবর্জনার স্তূপে তল্লাশি চালিয়ে দুইটি ওয়ান শুটার গান (একনলা বন্দুক), একটি এলজি, ৬ রাউন্ড .১২ বোর শর্টগানের গুলি এবং ২ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, আটক ব্যক্তির উপর দীর্ঘদিন ধরে নজরদারি ছিল। তিনি অস্ত্র ব্যবসায়ী চক্রের সদস্য। অস্ত্র গুলো বিক্রির উদ্দেশ্যে মজুদ করেছিল। আটকের পর প্রাথমিক স্বীকারোক্তিতেও তিনি অস্ত্র ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছেন। মোক্তারকে আসামী করে অস্ত্র আইনে মামলা করে তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/