সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় হাত-পা বেঁধে কাঠমিস্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য কারাগারে

চকরিয়ায় হাত-পা বেঁধে কাঠমিস্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য কারাগারে


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা আদায়ে ইউপি সদস্যের বাড়িতে আটকে রেখে হাত-পা বেঁধে এক কাঠমিস্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য রফিকুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত। আটকের পর সোমবার রাতে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়। পরে মঙ্গলবার বিকেলে ইউপি সদস্য রফিকুল ইসলামকে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, উপজেলার বিএমচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম ৫নং ওয়ার্ডের বাসিন্দা কাঠমিস্ত্রী নুরুল আমিনের (৩০) কাছ থেকে ২ হাজার টাকা পাওনা ছিল। পাওনা টাকা আদায়ের লক্ষে রবিবার রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে নুরুল আমিনকে ধরে ইউপি সদস্য রফিক তার বাড়িতে আটকে রেখে হাত-পা বেঁধে মারধর করেন। এ খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নুরুল আমিনকে উদ্ধার করে। এসময় আটক করা হয় ইউপি সদস্য রফিকুল ইসলামকে। গুরুতর আহত নুরুল আমিনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নুরুল আমিনের পিতা মাহাবুল আলম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, বিষয়টি দুঃখজনক। রফিক একজন মাদকাসক্ত। তবে কি কারণে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়েছে বিষয়টি বলতে পারেননি তিনি।

চকরিয়া থানার অফিসার (ওসি) ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, আটক ইউপি সদস্য রফিকুল ইসলামকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/