সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / চকরিয়া কোরক বিদ্যাপীঠে সচেতনতামূলক সভা

চকরিয়া কোরক বিদ্যাপীঠে সচেতনতামূলক সভা


মুকুল কান্তি দাশ; চকরিয়া :

“আমরাও হবো ফুলের মতো সবার জীবনে সুরভী ছড়াবো” প্রতিপাদ্যকে বুকে ধারণ করে কক্সবাজারের চকরিয়ায় এক সচেতনতামুলক সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় চকরিয়া কোরক বিদ্যাপীঠে হল রুমে এ সভা অনুষ্টিত হয়।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখেরের সভাপতিত্বে অনুষ্টিত সচেতনতা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.কাজী মতিউল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে একটি মহল দেশকে অস্থিতিশীল করার জন্য নানাধরনের পায়তারা করছে। আমাদের এসব বিষয়ে সজাগ থাকতে হবে। কোন ধরনের অপরাধকে প্রশয় দেয়া যাবেনা। একজন ছাত্র হিসেবে পড়ালেখার পাশাপাশি সমাজের জন্য দেশের জন্য কাজ করতে হবে। তাহলেই সামজে একজন প্রকৃত মানুষ হিসেবে বড় হতে পারবে।

এতে আরো বক্তব্য রাখেন- চকরিয়া কোরক বিদ্যাপীঠের পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক বশর, সাংবাদিক কেএম নাছির উদ্দিনসহ প্রমুখ। এসময় চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের বিস্ময়কর সাফল্য https://coxview.com/quantum-cosmo-school-and-college-rafiq-07-03-2024-1/

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের বিস্ময়কর সাফল্য

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জাতীয় ক্রীড়া পরিষদের পুরনো জিমনেসিয়াম (এনএসসি), পল্টন -এ প্রথমবারের মতো ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/