সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / চকরিয়া শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

চকরিয়া শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ার শাহ উমরাবাদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে। সপ্তাহব্যাপী এই অনুষ্টান গতকাল মঙ্গলবার মাতামুহুরী ও যমুনা গ্রুপের বিতর্ক প্রতিযোগীতার মাধ্যমে শুরু হয়। আগামী ১৯ মার্চ পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হবে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা।

১৩ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত ৬টি বিভাগের বিতর্ক, ১৭ মার্চ ক্রীড়া ও ১৮ মার্চ সাংস্কৃতিক প্রতিযোগীতার পর ১৯ মার্চ পুরস্কার বিতরণী অনুষ্টান হবে। মঙ্গলবার দুপুর ২টায় বিতর্ক প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন- চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এম জাহেদ চৌধুরী। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এমএস ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন- বিদ্যালয়ের দাতা সদস্য শিক্ষক মোহাম্মদ ফয়সল চৌধুরী।

অনুষ্টানে বক্তব্য রাখেন-সিনিয়র শিক্ষক মো.নুরুচ্ছফা, মাস্টার রতন কুমার সুশীল, রফিকুল ইসলাম, শওকত ওসমান, সিরাজুল হক, রেবেকা সুলতানা, রিংকু শীল, নুসরাত হোসাইন, আসহাব উদ্দিন প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/