সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠিত

চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠিত

উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুকুল এবং পৌরসভার আহ্বায়ক নারায়ন ও সদস্য সচিব সুনীপ

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভা শাখার আহ্বায়ক কমিটি ও উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয়েছে। পৌরসভা কমিটিতে নারায়ন কান্তি দাশকে আহবায়ক ও সুনীপ কান্তি দাশকে সদস্যসচিব করে পাঁচ সদস্যর আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলার সভাপতি এ্যাডভোকেট পীযুষ কান্তি চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন।

একইসাথে, চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্ততি কমিটিও গঠন করা হয়। এতে দৈনিক আমাদের সময়’র চকরিয়া প্রতিনিধি ও চকরিয়া প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশকে আহবায়ক এবং পলাশ কান্তি সুশীল, নিপুন মল্লিক, কালুশুক্লা দাশ ও আলুংহ্রী রাখাইনকে যুগ্ম আহবায়ক করা হয়।

কক্সবাজার জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ট্রাস্ট্রি প্রিয়তোষ শর্মা চন্দন কমিটি অনুমোদন দেয়ার তথ্য নিশ্চিত করে বলেন, পৌরসভার আহ্বায়ক কমিটি ৯টি ওয়ার্ডের কমিটি গঠনের মাধ্যমে পৌরসভার সম্মেলন এবং উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটি ইউনিয়নের কমিটি গঠনের মাধ্যমে উপজেলা সম্মেলনের আয়োজন করবেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/