সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / চৌফলদন্ডীতে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা ১৪ মে

চৌফলদন্ডীতে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা ১৪ মে

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

চৌফলদন্ডীর শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন ‘মাষ্টার নুরুল কবির-রাশেদা খানম ফাউন্ডেশন’ অনগ্রসর অত্রাঞ্চলে শিক্ষা ও সংস্কৃতির প্রসারে ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে ১৩তম বারের মত ২০১৮ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনার আয়োজন করেছে। যা ১৪ মে সকাল নয়টায় নতুন মহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি থাকবেন কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী। বিশেষ অতিথিরা হচ্ছেন কক্সবাজার সিটি কলেজ অধ্যক্ষ ক্যা থিং অং, ডুলাহাজারা ডিগ্রী কলেজ অধ্যক্ষ ফরিদ উদ্দীন চৌধুরী, ঈদগাহ ফরিদ আহমদ ডিগ্রী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা, রামু ডিগ্রী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহাম্মদ আবদুল হক, ঈদগাঁও আলমাছিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা হেফাজত উল্লাহ নদভী, সাংবাদিক ইউনিয়ন, কক্সবাজারের সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম ও চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল। সভাপতিত্ব করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. সিরাজুল হক (শাহজাহান)।

সেক্রেটারী মাওলানা রহমত সালাম মতে, এবারের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে ২ জন বিশিষ্ট ব্যক্তিকে আজীবন সম্মাননা প্রদান। শিক্ষা-সংস্কৃতির প্রচার ও প্রসার এবং সমাজ সেবায় অসামান্য অবদানের জন্য রামু কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ প্রফেসর মোশতাক আহমেদ এবং মৌলিক গবেষণায় অসামান্য অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. যুবাইর মোহাম্মদ এহেসানুল হককে এ সম্মাননা দেয়া হবে। সংবর্ধনায় বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা উপস্থিত থাকবেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/