সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে আইন-শৃঙ্খলা বাহিনীর এক সোর্সকে হত্যা করল রোহিঙ্গা ডাকাতরা

টেকনাফে আইন-শৃঙ্খলা বাহিনীর এক সোর্সকে হত্যা করল রোহিঙ্গা ডাকাতরা

প্রতিকী ছবি

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফে স্বসস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের সদস্যরা হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে।

টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪নং ব্রীজ পার্শ্ববর্তী পাহাড়ী এলাকায় এ ঘটনাটি সংঘটিত হয়েছে। নিহত যুবক রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ও বাংলাদেশী আইন-শৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে পরিচিত।

তথ্য সুত্রে জানা যায়, ২২ নভেম্বর রাত ৮টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন উত্তর পাশের প্রধান সড়কের পশ্চিমে পাহাড়ী এলাকার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের মোঃ সালামের পুত্র হাসান আলী (৩৮) প্রকাশ কমিটি হাসানের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

এরপর টেকনাফ থানা পুলিশের ওসি (তদন্ত) এসএমএস দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার দায়িত্বরত ওসি (তদন্ত) এসএমএস দোহা সংবাদ কর্মীদের জানান, পাহাড়ে লুকিয়ে থাকা রোহিঙ্গা স্বসস্ত্র সন্ত্রাসীদের হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনার আসল রহস্য কি তা বের করার চেষ্টা চলছে। এবং মৃতদেহটির ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

তথ্য সুত্রে আরো জানা যায়, নিহত হাসান নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে মোবাইলের দোকানের ব্যবসা করে আসছিল এবং পাহাড়ী ডাকাত দলের হামলার ভয়ে সন্ধ্যায় দোকান বন্ধ করে টেকনাফে ভাড়া বাসায় রাত যাপন করে। প্রতিদিনের মতো আজকের যাওয়ার সময় রহস্যবৃত হামলার শিকার হয়ে তার মর্মান্তিক মৃত্যু হল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/