সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / টেকনাফে এইচএসসি ও আলিম পরীক্ষা শুরু : ১ম দিনে অনুপস্থিত ৮ জন শিক্ষার্থী

টেকনাফে এইচএসসি ও আলিম পরীক্ষা শুরু : ১ম দিনে অনুপস্থিত ৮ জন শিক্ষার্থী

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সারা দেশের ন্যায় টেকনাফেও পরীক্ষার্থীরা আনন্দ এবং উৎসবমুখর পরিবেশে এইচএসসি এবং আলিম ১ম দিনের পরীক্ষা শেষ করেছে। এই উপজেলায় ৩টি মাদ্রাসাসহ সর্বমোট ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৫০ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশগ্রহন করেছে। কিন্তু এই ৪৫০ জন পরীক্ষার্থীদের মধ্যে ৪৪২ জন পরীক্ষায় অংশ গ্রহণ করেছে।এতে অনুপস্থিত রয়েছে ৮ জন পরীক্ষার্থী।

২ এপ্রিল সোমবার সকাল ১০ টায় কলেজ পর্যায়ে এজাহার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে টেকনাফ ডিগ্রী কলেজ ও হ্নীলা মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের ৩১০ জন পরীক্ষার্থীদের মধ্যে অংশগ্রহন করেছে ৩০৮ জন পরীক্ষার্থী। ওই কেন্দ্রে পরীক্ষার প্রথম দিনে ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এইসএসসিতে বাংলা বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

অপরদিকে মাদরাসা পর্যায়ে রঙ্গিখালী দারুল উলুম ফাজিল (ডিগ্রী) মাদরাসা পরীক্ষা কেন্দ্রে জমিরিয়া দারুল কোরআন সিনিয়র মাদরাসা,হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদরাসা ও রঙ্গিখালী ফাজিল মাদরাসার ১৪০ জন পরীক্ষার্থীদের মধ্যে ১৩৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছেন। উক্ত কেন্দ্রে ৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

আলিমে কোরআন মজিদ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমা। ৮ জন পরীক্ষার্থীর অনুপস্থিত থাকার সত্যতা নিশ্চিত করেন টেকনাফ উপজেলা একাডেমীক সুপারভাইজার মো: নুরুল আবছার।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/