সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে কোস্টগার্ডের জালে ধরা পড়ল ২ মাদক কারবারী : ইয়াবা উদ্ধার

টেকনাফে কোস্টগার্ডের জালে ধরা পড়ল ২ মাদক কারবারী : ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভূলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফ কোস্টগার্ড সদস্যরা ক্রেতা সেজে মাদক কারবারে জড়িত ২ ব্যাক্তিকে ২০ হাজার ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছে। এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফে দায়িত্বরত ষ্টেশন কমান্ডার লে. মোঃ সোহেল রানা।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ষ্টেশন কমান্ডার লে. মোঃ সোহেল রানা সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান, গত ২ সেপ্টেম্বর (সোমবার) বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী সদর ইউনিয়ন নাজিরপাড়ার ক্রেতা সেজে ইয়াবা উদ্ধার অভিযানে যায়। এরপর মাদক বিক্রেতা ইমাম হোসেন ও সাব্বির বুঝতে পারে ক্রেতারা সবাই আইন-শৃঙ্খলা বাহিনীর লোক জানতে পেরে মাদক কারবারীরা কোস্টগার্ড সদস্যদের উপর অতর্কিত হামলা করে। হামলার খবর পেয়ে আরো অতিরিক্ত ফোর্স পাঠিয়ে আমরা উক্ত এলাকায় সাঁড়াশী অভিযান পরিচালনা করি এবং হামলাকারী ইমাম হোসেনসহ ২ ব্যক্তিকে আটক করি। এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী গোপন স্থানে লুকিয়ে রাখা ২০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় কোস্টগার্ড।

ধৃতরা ব্যক্তিরা হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়ন হাবিরপাড়া এলাকার মৃত আব্দুল মোনাফের পুত্র ইমাম হোসেন (৩৫) একই এলাকার মোঃ আইয়ুবের পুত্র মোঃ হারুন (২৪)।

তিনি আরো বলেন, কৌশলে পালিয়ে যাওয়া সাব্বির হচ্ছে এই ইয়াবা গুলোর প্রকৃত মালিক। সে সাবরাং পেন্ডেল পাড়া এলাকার তবে তার পিতার নাম এখনো জানা যায়নি। এই মাদক কারবারীকে পলাতক আসামী করে মামলা রুজু করা হবে। ইয়াবা ও আটক আসামীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/