সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে মাদক নির্মূল অভিযানে আটক ১৯ জনকে সাজা প্রদান

টেকনাফে মাদক নির্মূল অভিযানে আটক ১৯ জনকে সাজা প্রদান

প্রতিকী ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফ থেকে মাদকপাচার প্রতিরোধ ও কারবারীদের নির্মূল করার পাশাপাশি খুচরা মাদক বিক্রেতা ও মাদক সেবীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য টেকনাফ থানা পুলিশের সাঁড়াশী অভিযান চলছে।

তথ্য সুত্রে জানা যায়, টেকনাফ থানার (ওসি) প্রদীপের নেতৃত্বে চৌকষ পুলিশ সদস্যরা মাত্র দুই দিনের ব্যবধানে টেকনাফ উপজেলার বেশ কয়েকটি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে খুচরা মাদক বিক্রেতা ও মাদক সেবনে জড়িত ১৯ জন অপরাধীকে আটক করতে সক্ষম হয়েছে।

এরপর আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে নিয়ে গেলে।উক্ত আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।

সাজাপ্রাপ্ত অপরাধীরা হচ্ছে, টেকনাফ পৌরসভার অন্তর্গত দক্ষিণ জালিয়াপাড়ার মোহাম্মদ উসমান (২১), আব্দুল আমিন (২২), কেফায়েত উল্লাহ (২৫), মধ্যম জালিয়াপাড়ার আব্দুল মন্নান (৩৫), মোঃ হোসেন (৫৪), শুক্কুর আলী (২২), কলেজপাড়ার মোহাম্মদ আলম (২৫), কুলালপাড়ার বশির আহমদ( ২০), পুরাতন পল্লানপাড়ার হাসান আহমদ (৪২), মোঃ সাদেক (১৯), নাইট্যংপাড়ার মোঃ ইলিয়াস (২৪)। টেকনাফ সদর ইউনিয়ন কচুবনিয়া এলাকার আব্দুস সালাম (৩২), ডেইলপাড়ার মোঃ রবিউল হাসা ন(১৮), হাবিরছড়ার মুহিব উল্লাহ (২৪)। হ্নীলা ইউনিয়ন রঙ্গিখালী এলাকার মোহাম্মদ আলম(২০)। বাহারছড়া ইউনিয়ন মারিশবনিয়া এলাকার মোঃ ইয়াসিন(২৭)। উখিয়া উপজেলা কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের মোহাম্মদ সোহেল (২৮) ও মোঃ আনসারুল্লাহ (১৯), রাজাপালং ঘিলাতলি এলাকার আব্দুল হামিদ। তাদের প্রত্যেকের কাছ থেকে ৫০০ টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।

এব্যাপারে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর বলেন,৪ সেপ্টেম্বর বুধবার গভীর রাত থেকে ৬ সেপ্টেম্বর দিবাগত ভোর রাত পর্যন্ত টেকনাফ থানা পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে সর্বমোট ১৯জন খুচরা মাদক বিক্রেতা ও সেবনকারীদের আটক করতে সক্ষম হয়। এরপর তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত অপরাধীদেরকে কারাগারে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন, টেকনাফবাসীকে মাদকের করালগ্রাস থেকে রক্ষা করার জন্য পুলিশের মাদক বিরোধী চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/