সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে গোলাগুলিতে এক মানবপাচারকারী নিহত

টেকনাফে গোলাগুলিতে এক মানবপাচারকারী নিহত

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ উপকূল এলাকায় পুলিশের সাথে গোলাগুলিতে মানবপাচারের সাথে জড়িত সালাম নামের এক যুবক নিহত হয়েছে। সে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর পুত্র। পুলিশের দাবী উক্ত ঘটনায় তাদের তিন সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

২৩ ফেব্রুয়ারি (রবিবার) কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফ উপকূল এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সূত্রে জানা যায়, ২৩ ফেব্রুয়ারি (রবিবার) গভীর রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের তথ্য অনুযায়ী বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের একটি দল মানবপাচার বিরোধী অভিযানে গেলে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষণ শুরু করে। এতে পুলিশের ২/৩ জন সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে অপরাধীরা কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত যুবক হচ্ছে, টেকনাফ বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর পুত্র আব্দুস সালাম (৩০)। পুলিশের দাবী সে দীর্ঘদিন ধরে ঘৃর্ন্য মানব পাচার কাজে জড়িত ছিল।

এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড খালীখোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ, তিনি বলেন যারা আবারও টেকনাফ উপকূল ব্যবহার করে অবৈধ পথে মানবপাচার করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সেই সমস্ত অপরাধীদের নির্মুল করার জন্য পুলিশের এই কঠোর অভিযান অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/