সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে পুলিশের গুলিতে চিহ্নিত ২ কারবারী নিহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

টেকনাফে পুলিশের গুলিতে চিহ্নিত ২ কারবারী নিহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ থানা পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছে।
তথ্য সুত্রে জানা যায়, (১২ অক্টোবর) শনিবার ভোর রাতের দিকে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ে এই ঘটনাটি সংঘটিত হয়েছে।

উক্ত ঘটনায় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ হয়ে নিহত মাদক কারবারি হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের পুত্র আহাম্মদ হোসেন (৪৫), নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার পুত্র আব্দুর রহমান (৪৬)।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই মোঃ বাবুল,এএস আই অহিদ, কনস্টেবল মালেকুল।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ১১ অক্টোবর গোপন সংবাদের তথ্য অনুযায়ী শুক্রবার রাতে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও বহু মামলার পলাতক আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমানকে আটক করে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর আটককৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ে জঙ্গলের ভিতর গোপন স্থানে লুকিয়ে রাখা অস্ত্র, ইয়াবা উদ্ধার করার জন্য অভিযানে যায়, উক্ত এলাকায় পৌঁছামাত্র আটক আসামীদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে।

এতে পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হয়, এরপর পুলিশও সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়ের পক্ষের গোলাগুলিতে ধৃত আসামী আহাম্মদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়।

তিনি আরো জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে প্রেরণ করে। সেখানে পৌঁছার পর ডাক্তার তাদের দুই জনকেই মৃত ঘোষণা করে।

এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দুটি এলজি, 8 রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড গুলির খালীখোসা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/