সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে পুলিশে জালে ধরা পড়ল শীর্ষ ইয়াবা গডফাদার মৌলভী আরমান

টেকনাফে পুলিশে জালে ধরা পড়ল শীর্ষ ইয়াবা গডফাদার মৌলভী আরমান

(সুপারী বাগানে পাওয়া গেল ১লক্ষ, ৭০ হাজার ইয়াবা)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ:

টেকনাফে শীর্ষ ইয়াবা গডফাদার শাহপরীরদ্বীপের মৌলভী আরমান (৩২)কে ১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ আটক করেছে পুলিশ। রোববার দিনগত রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচাজ রনজিত বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ওসি অপারেশন রাজু আহাম্মেদ, এস আই নাজিম উদ্দীন,এ এস আই দিদার আলমসহ পুলিশের একটি দল সাবরাং ইউনিয়ন শাহপরদ্বীপ উত্তর জালীয়া পাড়া এলাকার শীর্ষ ইয়াবা কারবারী কথিত মৌলভী আরমানকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী আরমানের সুপারী বাগানে মাটির নিচে লুকিয়ে রাখা একটি ড্রামের ভিতর থেকে ১ লক্ষ, ৭০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য ৫ কোটি ১০ লাখ টাকা বলে জানায় পুলিশ। আটককৃত আসামী ওই এলাকার মৃত নুরুল হকের ছেলে।

জানা গেছে, কয়েকদিন আগে মিয়ানমার থেকে আসা গবাদি পশুর বোটে ইয়াবার এ চালানটি নিয়ে আসে মৌলভী আরমান সিন্ডিকেট।

এদিকে সচেতন মহল দাবী করেছে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে এই সিন্ডিকেটের অনেক গুরুত্বপূর্ণ তথ্যসহ কিভাবে ইয়াবার চালান দেশের অভ্যন্তরে প্রবেশ করেছে এবং কারা তার পৃষ্ঠপোষক ও সহযোগী তা জানা যাবে।

মাদক বিরোধী চলমান অভিযান নিয়ে টেকনাফ মডেল থানার (ওসি) রনজিত বড়ুয়া জানান অত্র এলাকার মাদক প্রতিরোধ ও মাদক কারবারীদের ধরতে আমাদের পুলিশ সদস্যদের অভিযান অব্যাহত আছে এবং থাকবে। তিনি আরো বলেন মাদক কারবারীদের আইনের আওতায় আনতে দলবত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে। মাদক পাচার করে কোটি কোটি টাকার মালিক হয়েছে অথচ তাদের নাম তালিকায় নেই। সেই সমস্ত মুখোশধারী অপরাধীদের তথ্য দিয়ে আমাদের সহযোগীতা করুন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/