সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফে ফেন্সিডিল ও ইনজেকশনসহ পাচারকারী আটক

টেকনাফে ফেন্সিডিল ও ইনজেকশনসহ পাচারকারী আটক

Phensedyl - Teknaf  23-11-15নিজস্ব প্রতিনিধি; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের কর্মকর্তাগণ ইন্ডিয়ান বিপুল পরিমাণ ফেন্সিডিল ও মরফিন জাতীয় ইনজেকশনসহ একজন পাচারকারীকে আটক করেছে। আটক পাচারকারী টেকনাফ সদর ইউনিয়নের দরগাহছড়া গ্রামের নুর হোসেনের পুত্র মোঃ ইসমাইল (২৩)। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের পরিদর্শক তপন কান্তি শর্মার নেতৃত্বে স্টাফসহ কোস্টগার্ডের সহযোগিতায় ২২ নভেম্বর রাত সাড়ে ১১টায় বিশেষ অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ পাচারকারীকে আটক করে।

আটক মোঃ ইসমাইলকে (২৩) টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে এ ব্যাপারে তিনি বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় মোঃ ইসমাইলের বড় ভাই মোঃ হাসান প্রকাশ লালুকে (৪০) পলাতক আসামী করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের পরিদর্শক তপন কান্তি শর্মা জানান, মিয়ানমারে পাচারের জন্য বিপুল পরিমাণ মাদক দ্রব্য মজুদের গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে বসতবাড়ি থেকে ৭৯০ বোতল ফেন্সিডিল এবং ৩ হাজার ৪৮০ এ্যাম্পুল (২ এমএল) মরফিন জাতীয় বোপ্রিনরফিন ইনজেকশনসহ হাতেনাতে মোঃ ইসমাইলকে আটক করা হয়।

এসময় তার অপর ভাই মোঃ হাসান প্রকাশ লালু পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য ১৪ লক্ষ ৮৬ হাজার টাকা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/