সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত

ফাইল ফটো

গিয়াস উদ্দিন; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফে গহীন জঙ্গলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় পুলিশের ৪ কর্মকর্তাসহ ৫ সদস্য আহত হয়েছে।

বুধবার (৬ মে) ভোরে টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালীর গহীন জঙ্গলে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ কক্সবাজার জার্নালকে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি হ্নীলা রঙ্গিখালী গহীন জঙ্গলে এলাকায় শীর্ষ ডাকাত দলের একটি গ্রুপ অবস্থান নিয়েছে। সে তথ্য অনুযায়ী পুলিশ অভিযানে গেলে উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে ৫ পুলিশ সদস্য আহত হয়। এরপর পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাত দলের অন্য সদস্যরা কৌশলে পালিয়ে যায়।

উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের তিন সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে।

নিহত ডাকাতরা হচ্ছে, হ্নীলা রঙ্গীখালী এলাকার আব্দুল মজিদ প্রকাশ (ভুলাইয়া বৌদ্ধের) দুই পুত্র ছৈয়দ আলম (৩৫) ও নুরুল আলম (৪০), একই এলাকার ছব্বির আহাম্মদের পুত্র আব্দু মোনাফ (২০)।

এদিকে ডাকাতদের আস্তানা তল্লাশী করে দেশী-বিদেশী ১৮টি অস্ত্র, ২০০ রাউন্ড গুলি, ৫৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওসি প্রদীপ আরো বলেন গহীন পাহাড়ে লুকিয়ে থাকা শীর্ষ রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিম, জকিরসহ ডাকাত দলের অন্যান্য সদস্যদের নির্মুল না হওয়া পর্যন্ত পুলিশ এই সাঁড়াশী অভিযান চলমান থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/