সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুক যুদ্ধে দুই মাদক কারবারী নিহত : ১ লাখ ইয়াবা ও অস্ত্রসহ ট্রাক জব্ধ

টেকনাফে বন্দুক যুদ্ধে দুই মাদক কারবারী নিহত : ১ লাখ ইয়াবা ও অস্ত্রসহ ট্রাক জব্ধ


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ সড়কে যানবাহনযোগে মাদকের চালান পাচারকালে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক কারবারী নিহত এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল হতে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, ইয়াবা, অস্ত্র ও বুলে উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ২০ নভেম্বর ভোররাত ৪টারদিকে র‌্যাব-৭, এর একটি দল যানবাহনে করে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে স্থলবন্দরের উত্তর পার্শ্বে ১৪নং ব্রীজ সংলগ্ন এলাকায় যানবাহন থামিয়ে তল্লাশীকালে দু’পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে ময়মনসিংহ সদরের কোতোয়ালী পাড়ার আবু চৌধুরী মোড়ের আব্দুল হাকিমের পুত্র আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়নগঞ্জ তল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১) ঘটনাস্থলে নিহত হয়।

এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, ১লাখ ইয়াবা, ১টি বিদেশী ও ১টি দেশীয় অস্ত্রসহ ৮ রাউন্ড বুলেট উদ্ধার করে।

এরপর টেকনাফ মডেল থানার এসআই দীপক বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ ২টি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরীর করার জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়।

র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব অভিযানের সত্যতা স্বীকার করে জানান, মাদক নির্মূলে জিরো টলঅরেন্স না আসা পর্যন্ত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/