সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফে বিজিবি’র হাতে ইয়াবাসহ আটক ১ : মদ ও বিয়ার জব্ধ

টেকনাফে বিজিবি’র হাতে ইয়াবাসহ আটক ১ : মদ ও বিয়ার জব্ধ

Yaba - Giasuddin - 23-10-2015 (news & 2pic) f1গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক যুবক হচ্ছে, টেকনাফ হোয়াইক্যং খারাংখালী নাসারপাড়া এলাকার দনু মিয়ার ছেলেমোঃ ইসমাইল (২২) বলে জানান।

৪২ বর্ডার র্গাড ব্যাটলিয়ান অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবু জার আল জাহিদ জানান, ২৩ অক্টোবর শুক্রবার সকাল পৌনে ৭ টার দিকে দমদমিয়া বিওপি চৌকির হাবিলদার নওশাদের নেতৃত্বে জওয়ানরা চেকপোষ্টে যাত্রীবাহি বাস তল্লাশি চালিয়ে এক যুবকের সেন্ডেল ও বই এর ভিতর থেকে অভিনব কায়দায় লুকানো অস্থায় ১১ হাজার ৪৫২ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৩৪ লাখ ৩৫ হাজার ৬শ টাকা। উদ্ধার ইয়াবাসহ আটক যুবককে থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন।

এদিকে টেকনাফ সীমান্তে থেকে বিদেশী মদ-বিয়ার উদ্ধার করেছে বর্ডার গার্ড (বিজিবি)। ৪২ বর্ডার র্গাড ব্যাটলিয়ান অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবু জার আল জাহিদ জানান, ২৩ অক্টোবর শুক্রবার সকাল ৫ টার দিকে টেকনাফ বিওপি চৌকির নায়েক সুবেদার শামসুল আলমের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ নাফনদী সীমান্তের ৪ নং স্লুইচ গেইট এলাকায় অভিযান চালিয়ে ৭২০ ক্যান আন্ডামান গোল্ড বিয়ার, ৭২ বোতল ড্রাই জিন মদ উদ্ধার করা হয়। উদ্ধার মদ বিয়ারের আনুমানিক মূল্য ২ লাখ ৮৮ হাজার টাকা। উদ্ধার মদ বিয়ার সমূহ বিজিবি ব্যাটলিয়ান সদরে জমা রাখা হবে বলে জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/