সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফে বৃত্তি পরীক্ষা‘১৪ সনের কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও সনদ বিতরণ অনুষ্ঠিত

টেকনাফে বৃত্তি পরীক্ষা‘১৪ সনের কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও সনদ বিতরণ অনুষ্ঠিত

Giasuddin 27-10-2015 (News & 3pic) f1 (3)গিয়াস উদ্দিন ভুলূ, টেকনাফ :

টেকনাফে ইকরা কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ২০১৪ সনে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেষ্ট ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে টেকনাফ ইকরা কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের মিলনায়তনে টেকনাফ ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক ও পরিক্ষা নিরক্ষক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত হয়। ইকরা কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক আব্দুল মতিন ডালিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা নির্বার্হী কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সাংবাদিক নূরুল হক, ইউসিবিয়েল ব্যাংকের এক্সিউটিভ অফিসার জিয়াউরজ্জামান লিটন। স্বাগত বক্তব্য রাখেন, ইকরা কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ ফরহাদুজ্জামান।

উক্ত অনুষ্ঠানে প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ২০১৪ সালের বৃত্তিপ্রাপ্ত ট্যালেন্টপুল হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের মোঃ তারেক, আজিজুর রহমান ও জাদিমুরা সরকারী প্রাঃ বিদ্যালয়ের উমামা আক্তারসহ কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট, সনদ ও নগদ টাকা প্রদান করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি বলেন, টেকনাফে অবহেলিত শিক্ষা ব্যবস্থার উন্নয়নে প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা উপজেলার মেধাবিদের খুঁজে ভূমিকা রেখে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের সাপ্তাহিক, মাসিক পরিক্ষা এবং অভিবাকদের সাথে মত বিনিময়ের ব্যবস্থা করতে হবে। তিনি মেধা বিকাশে আরও বেশি বেশি উদ্যোগ নেওয়ার জন্য আহবান জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/