সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে মাদক ব্যবসায়ী তৈয়ব আটক : ইয়াবা উদ্ধার

টেকনাফে মাদক ব্যবসায়ী তৈয়ব আটক : ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
সীমান্ত উপজেলা টেকনাফে মাদক পাচার প্রতিরোধ ও ইয়াবা ব্যবসায়ীদের নির্মুল করার জন্য কঠোর ভুমিকা পালন করে যাচ্ছে কোস্টগার্ড সদস্যরা।

জানা যায়, টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানার নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী এই সীমান্ত উপজেলার মাদক পাচার প্রতিরোধ ও কারবারীদের আটক করার জন্য পালন করে যাচ্ছে অগ্রণী ভূমিকা। তারেই সূত্র ধরে ২৫ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়ন বড় হাবির পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তৈয়ব (২৫) নামে মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে কোস্টগার্ড।

তথ্য সূত্রে আরো জানা যায়, টেকনাফ কোস্টগার্ড সদস্যদের একটি দল গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়ন বড় হাবির পাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় এই ইয়াবা গুলোর সাথে জড়িত তৈয়ব নামে চিহ্নিত এক যুবককে আটক করে কোস্টগার্ড।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানা বলেন, আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/