সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ডিএসএ সেভেন রিংস ফুটবল চ্যাম্পিয়নশীপ : পেকুয়াকে ২-০ গোলে হারালো উখিয়া

ডিএসএ সেভেন রিংস ফুটবল চ্যাম্পিয়নশীপ : পেকুয়াকে ২-০ গোলে হারালো উখিয়া

Sports  7 Ringক্রীড়া প্রতিবেদক :

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সেভেন রিংস আন্তঃ উপজেলা ফুটবল চ্যাম্পিয়নশীপে শুভ সূচনা করেছে গেলবারের রানার্স আপ উখিয়া উপজেলা ফুটবল দল। ২৭ অক্টোবর বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত বি’গ্রুপের প্রথম ম্যাচে উখিয়া ২-০ গোলে হারিয়েছে পেকুয়া উপজেলা ফুটবল দলকে।

উখিয়ার জয়ের নায়ক সৌরভ ও হেলাল। এ জয় কুড়িয়ে নক-আউট পদ্ধতির এই টুর্নামেন্টে উখিয়া পৌঁছে গেছে কাঙ্খিত সেমিতে।

এদিকে ম্যাচ শুরুর আগেই গ্যাট আপে এগিয়ে ছিল উখিয়া। উখিয়ার সুশ্রী জার্সি, শর্টস ও মোজার বিপরীতে জমিদার এলাকা খ্যাত পেকুয়া দলের পোশাক পরিচ্ছদ ছিল ছন্নছড়া, অপরিচ্ছন্ন, পুরনো। খেলোয়াড়দের অনেক জার্সিতে ছিল না নাম্বার মার্ক। ম্যাচ শুরুর পর পেকুয়ার অগোছালো ছন্নছড়া ফুটবলের বিপরীতে উখিয়া অপেক্ষাকৃত বেটার ফুটবল খেলে। ফলও পেয়ে যায় দ্রুত। ম্যাচের ১৪ মিনিটে একটি পরিকল্পিত আক্রমণ থেকে সৌরভ ডি-বক্স থেকে প্লেসিং শটে গোল করে উখিয়ার সমর্থকদের মাঝে ১-০ গোলের সৌরভ ছড়িয়ে দেন। ম্যাচের ২১ মিনিটে আবারো জটলা থেকে উখিয়ার অতিথি খেলোয়াড় হেলাল গোল করে দলকে ২-০ গোলের লিড এনে দেন। বিরতির পর দু’দলই অপরিকল্পিত ফুটবল খেলে। তবে ম্যাচের শেষ দিকে পেকুয়া প্রি-কিক থেকে দু’বার গোল শোধের সুযোগ পেলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় পর্যবসিত হয়। ফলে পেকুয়া হার দিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে।

এদিকে ম্যাচ শুরুর আগে দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন কক্সবাজার সদর উপজেলা আ’লীগের সভাপতি আবু তালেব, ডিএসএ সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, যুগ্ম সম্পাদক ও সদর আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, স্পন্সর প্রতিনিধি শাহজাহান আনসারী, টুর্নামেন্ট কমিটির সম্পাদক রাশেদ হোসাইন নান্নু।

অন্যদিকে আজও আগামীকাল কোন খেলা নেই। ৩০ অক্টোবর স্বাগতিক কক্সবাজার সদর উপজেলা প্রতিপক্ষ কুতুবদিয়া উপজেলা ফুটবল একাদশের বিরুদ্ধে মাঠে নামবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/