সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / দেশের বিভিন্ন প্রান্তের খেলোয়াড়রা অংশ নিচ্ছে : দু’দিনের ওসমান সরওয়ার মেমোরিয়াল উশু চ্যাম্পিয়নশীপ শুরু

দেশের বিভিন্ন প্রান্তের খেলোয়াড়রা অংশ নিচ্ছে : দু’দিনের ওসমান সরওয়ার মেমোরিয়াল উশু চ্যাম্পিয়নশীপ শুরু

Sports wushuক্রীড়া প্রতিবেদক:

প্রথমবারের মতো পর্যটন নগরি কক্সবাজারে কোন গুণিজনের নামে বড় ধরণের উশু’র টুর্ণামেন্ট হতে যাচ্ছে। উশু ক্রীড়াঙ্গনের প্রচার-প্রসার ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরির লক্ষে কক্সবাজারসহ দেশের প্রায় ১৫ জেলার খেলোয়াড়দের অংশগ্রহণে ২৭ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘অধ্যক্ষ ওসমান সরওয়ার আলম চৌধুরী মেমোরিয়াল উশু চ্যাম্পিয়নশীপ।

২৭ ও ২৮ নভেম্বর দু’দিনব্যাপি বর্ণাঢ্য এ আসর বসছে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন টেনিস মাঠে।

বাংলাদেশ উশু এসোসিয়েশনের আয়োজনে ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ আসরে কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকা, রবিশাল, সিলেট, রাজশাহিসহ বিকেএসপি, বিভিন্ন ক্লাব, একাডেমি এবং উশু স্কুলগুলো অংশ নিচ্ছে।

২৭ নভেম্বর সকাল ১০টায় কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন উক্ত চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করবেন। দু’দিনের আয়োজনে কক্সবাজারের সংসদ সদস্যগণ, প্রশাসনিক কর্মকর্তা, বাংলাদেশ উশু এসোসিয়েশন এবং কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা নেতৃবৃন্দ ছাড়াও রাজনীতিবিদ, শিক্ষাবিদ, সাংস্কৃতিক নেতৃবৃন্দ, ক্রীড়াবিদ ও সাংবাদিকরা অতিথি থাকবেন।

বর্ণাঢ্য এ আসর উপভোগ করার জন্য সর্বস্তরের কক্সবাজারবাসিকে আহবান জানিয়েছেন আয়োজক কমিটির চেয়ারম্যান আবু মোরশেদ চৌধুরী, কো-চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, সদস্য সচিব আবদুল মতিন আজাদ, সদস্য কমরেড গিয়াস উদ্দিন, শামসুল আলম, সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী, শেখ সেলিম ও রফিক সোহেল প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/