সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / ধর্ষণ মামলায় ৯ বছরের জেল রবিনহোর

ধর্ষণ মামলায় ৯ বছরের জেল রবিনহোর

 

গণধর্ষণের দায়ে অভিযুক্ত হলেন ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলার রবিনহো। অভিযুক্ত হওয়ায় ম্যানচেস্টার সিটির প্রাক্তন এ ফরোয়ার্ডকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছে ইতালির একটি আদালত।

পেশাদার ক্যারিয়ারের ২০১০ থেকে ২০১৫ পর্যণ্ত ইতালির অন্যতম সেরা ক্লাব এসি মিলানের হয়ে খেলেছেন রবিনহো। ২০১৩ সালে মিলানের একটি নৈশক্লাবে ২২ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ রয়েছে রবিনহোর বিরুদ্ধে। আলবেনিয়ান ওই নারীকে অন্যানদের সঙ্গে গণধর্ষণ করেছেন বলে গার্ডিয়ানের প্রতিবেদনে জানানো হয়েছে।

আদালতের রায়ে একই ঘটনায় রবিনহো সহ আরও চারজন দোষী প্রমাণিত হয়েছেন। তবে রায়ের সাথে নিজের পক্ষে রবিনহোকে আপিল করার সুযোগ দিয়েছেন আদালত। ফলে এখনই জেলে যেতে হচ্ছে না রবিনহোকে। তবে আপিলের পর সাজা মওকুফ না হলে গ্রেফতারি পরোয়ানা জারি হবে ।

রবিনহো তার নিজের পক্ষ থেকে দোষ অস্বীকার করে আসলেও ব্রাজিলিয়ান ফুটবলারের অতীত রেকর্ডটাও খুব একটা ভালো নয়। ২০০৯ সালে ম্যানচেস্টার সিটির হয়ে খেলার সময় লিডসেও একবার একইরকম অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।পরে অবশ্য জামিনে মুক্তি হয় তার।

ব্রাজিলের বিখ্যাত হলুদ জার্সি গায়ে ১০০টি ম্যাচ খেলেছেন রবিনহো। ইংলিশ লিগের অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার সিটিতে দুই বছরে ৪১ ম্যাচে ১৪ গোল করেন তিনি। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলছেন তিনি।

 

সূত্র:globetodaybd.com;ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/