সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নাইক্ষ্যংছড়ি ও আলীকদম উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নাইক্ষ্যংছড়ি ও আলীকদম উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নাইক্ষ্যংছড়ি ও আলীকদম উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাইল আহামদ ও আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগ উপজেলা শাখা-২ সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত চিঠিতে বৃহস্পতিবার ওই সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়।

আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালামের বিরুদ্ধে পাহাড় কাটা ও আলীকদম স্থানীয় আওয়ামী লীগ অফিস পোড়ানোর মামলা থাকায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল আমীন।

অপরদিকে উপজেলা চেয়ারম্যান তোফাইল আহামদের বিরুদ্ধে ২০১২ সনে রামুর বৌদ্ধ বসতীতে হামলার ঘটনায় দায়ের করা ৩৯/২০১২ মামলার অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়।

এই ব্যপারে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াত মুহম্মদ শাহেদুল ইসলাম জানান, মন্ত্রণালয়ের ফ্যাক্স কপি তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় পেয়েছেন। ৩৯/২০১২ মামলার অভিযোগে উপজেলা চেয়ারম্যানকে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে বরখাস্ত করেছে বলে তিনি জানান।

বিষয়টি নিয়ে নাইক্ষংছড়ি ও আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যানদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/