সাম্প্রতিক....
Home / জাতীয় / নিবিড় নজরদারিতে থাকবেন আপনারা: পুলিশকে সিইসি

নিবিড় নজরদারিতে থাকবেন আপনারা: পুলিশকে সিইসি

আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সকালে পুলিশ বাহিনীর সঙ্গে বৈঠকের শুরুতে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার পর ইসি’র সঙ্গে পুলিশ বাহিনীর বৈঠক শুরু হয়। এসময় সিইসি বলেন, ১৫ ডিসেম্বরের পর প্রতিটি এলাকায় সেনাবাহিনীর ছোট ছোট টিম পাঠানো হবে।

সভায় পুলিশ প্রধান ড. জাভেদ পাটোয়ারী, মেট্রোপলিটন এলাকাগুলোর কমিশনার এবং সব জেলার পুলিশ সুপার অংশ নিয়েছেন। সভায় প্রধান নির্বাচন কমিশনারের পাশাপাশি অন্য সব কমিশনাররাও উপস্থিত আছেন। নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বেশকিছু প্রস্তাবনা রাখা হতে পারে বৈঠকে। এর মধ্যে রয়েছে অবৈধ অস্ত্র উদ্ধার, বৈধ অস্ত্র প্রদর্শন নিষিদ্ধ, ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার।

সিইসি বলেন, ‘নির্বাচনে সেরকম মনোভাব নিয়ে জনসাধারণের বৃহত্তম স্বার্থরক্ষার তাগিদে আপনারা দায়িত্ব পালন করবেন এবং সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করবেন, সেই প্রত্যাশা আমি করতেই পারি। আপনারা আমাদের অত্যন্ত নিবিড় নজরদারিতে থাকবেন। আপনাদের বিরুদ্ধে যে অভিযোগ আসবে, বলা যেতে পারে যে অভিযোগ আসা শুরু করেছে। কিন্তু তা নিয়ে আপনাদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। আপনাদের মনে রাখতে হবে, নির্দোষ, নিষ্প্রয়োজনে নিরীহ কোনো কর্মকর্তার কখনো ক্ষতি আমরা করবো না। আপনাদের সম্মানের জায়গা থেকে বদলি করে অন্য কোনো জায়গায় দেবো না যদি না তার বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হয়।’

সূত্র:somoynews.tv;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/