সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় অস্ত্র ও চার সহযোগীসহ ইউপি মেম্বার আটক

পেকুয়ায় অস্ত্র ও চার সহযোগীসহ ইউপি মেম্বার আটক

Handcuff - 6

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরী কাটা বন্দুক ও চার সহযোগীসহ ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ। শনিবার ৯ অক্টোবর ভোর রাত ১ টার দিকে উপজেলা রাজাখালী ইউনিয়নের আরব শাহ বাজার থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন-পেকুয়া রাজাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার এবং ওই ইউনিয়নের মিয়াঁ পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে নেজাম উদ্দিন প্রকাশ নেজু (৩২), একই ইউনয়নের কাজির পাড়া এলাকার গোলাম রহমানের ছেলে মোহাম্মদ আনিস, মনির আহমদের ছেলে ফজল করিম, মিয়ার পাড়া এলাকার ছোটন আহমদের ছেলে আলী হায়দার ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের আলমগীর চৌধুরীর ছেলে দিদারুল ইসলাম।

পেকুয়া থানার ওসি জিয়া মো.মোস্তাফিজ ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুমন কান্তি নাথের নেতৃত্বে একদল পুলিশ রাজাখালীর ইউপি সদস্যের ব্যক্তিগত অফিসে অভিযান চালায়। এসময় অফিসে ব্যবহৃত সাদা কাগজ মুড়ানো অবস্থায় একটি ঝুড়ি থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র পাওয়া যায়। ওই সময় অফিসে কাউকে পাওয়া যায়নি। তবে জিজ্ঞাবাবাদের জন্য ইউপি মেম্বারসহ চারজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/