সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় চালককে কানধরে সিজদা দেওয়া সেই দাপুটে এসআই তৌহিদ বরখাস্ত

পেকুয়ায় চালককে কানধরে সিজদা দেওয়া সেই দাপুটে এসআই তৌহিদ বরখাস্ত

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়ায় ট্রাক চালক মীর কাশেমকে কনধরে সিজদা দেওয়ার ঘটনায় এসআই তৌহিদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে জেলা পুলিশ সুপারের নির্দেশে তাকে বরখাস্ত করা হয়। পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া বরখাস্তের খবরটি নিশ্চিত করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া বলেন, ১৬ ফেব্রুয়ারী দুপুরে পেকুয়ার চৌমুহনী স্টেশনে গায়ে গাড়ির লাগার অজুহাত তুলে ট্রাক চালক মীর কাশেকে কান ধরে সিজদা দিতে বাধ্য করেন থানার এসআই তৌহিদুল ইসলাম। এঘটনাটি কয়েক ঘন্টার মধ্যে বিভিন্ন অনলাইন পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ছবিটি ভাইরাল হলে বিষয়টি জেলা পুলিশ সুপার ড.এ.কে.এম ইকবাল হোসেনের নজরে আসে। তিনি তাৎক্ষণিক এসআই তৌহিদকে ক্লোজড করে কক্সবাজার পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন পাশাপাশি ঘটনাটি চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ মতিউল ইসলামকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

তিনি আরো বলেন, ওইদিন রাতেই সহকারী পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম সরজমিন তদন্ত করে ঘটনার প্রাথমিক সত্যতা পায়। পরে এসআই তৌহিদকে শুক্রবার রাতে সাময়িক বরখাস্তের নির্দেশ দেন জেলা পুলিশ সুপার। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/