সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় বালিকা বধূর মরদেহ উদ্ধার : স্বামী ও সতীন পলাতক

পেকুয়ায় বালিকা বধূর মরদেহ উদ্ধার : স্বামী ও সতীন পলাতক

প্রতিকী ফটো

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের পেকুয়ায় বালিকা বধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বধূর মরদেহ পুলিশ উদ্ধারের পর থেকে স্বামী মুজিব ও সতীন দুই সন্তানসহ পালিয়ে গা ঢাকা দিয়েছে। সোমবার বিকাল ৩টায় উপজেলার টইটং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্থ ধইন্যাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মারা যাওয়া গৃহবধূ একই উপজেলার পশ্চিম গোঁয়াখালীর মাতবর পাড়ার বাসিন্দা। তার সাথে এক বছর পূর্বে টইটংয়ের মুজিবের সাথে বিয়ে হয়।

টইটং ইউপি চেয়ারম্যান মো. জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, এলাকার মেম্বারসহ এলাকাবাসীর কাছ থেকে শুনে আমি থানা থেকে পুলিশ নিয়ে ধইন্যাকাটায় যাই। ওই গ্রামের নুরুল হোছাইনের ছেলে মুজিব স্ত্রী ও দুই সন্তান থাকা স্বত্বেও একবছর পূর্বে কলি আক্তার (১৬)কে বিয়ে করে। ভিটের দুই মাথায় দুটি কাঁচা ঘর করে দেয় দুই স্ত্রীকে। প্রথম স্ত্রীর ঘরে দুই সন্তান থাকলেও মারা যাওয়া দ্বিতীয় স্ত্রীর কোন সন্তান নেই। কিন্তু দ্বিতীয় বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি ও ঝগড়াঝাটি লেগেই ছিল।

চেয়ারম্যান জাহেদ চৌধুরী আরো বলেন, পুলিশ নিয়ে যাওয়ার পর বালিকা বধূর মরদেহ খাটের উপর শোয়া অবস্থায় পাওয়া যায়। কিভাবে তার মৃত্যু হয়েছে বলা যাচ্ছেনা। তবে স্বামী ও সতীন পালিয়ে যাওয়ায় মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

পেকুয়া থানার পুলিশ জানায়, লাশ উদ্ধার করেছি। প্রাথমিক সুরতহাল রিপোর্টে মৃত্যুর কারণ বলার মতো কোন আলামত পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চিকিৎসকের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ উদঘাটন হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/